ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

‘ইসরাইল ভেতর থেকেই ধসে পড়বে’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ৯:৫২ পিএম

ইরানের সংসদ স্পিকার মুহাম্মদ বাকের কলিবফ বলেছেন, ইহুদিবাদী ইসরাইল ভেতর থেকেই ধসে পড়ার মতো সঙ্কটের সম্মুখীন। আজ বুধবার তেহরানে নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূত সালাহ যাভাভি’র সঙ্গে বৈঠকে এ কথা বলেন তিতি।

কলিবফ আরো বলেন, দখলদার ইসরাইলের অপরাধী প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু তার মন্ত্রিসভা গঠনের জন্য সংকটের সম্মুখীন। এটা তাদের ভেতর থেকে ধসে পড়ার সংকটের প্রমাণ।

ইরানের সংসদ স্পিকার আরও বলেন, ফিলিস্তিন হচ্ছে মুসলিম বিশ্বের প্রধান সমস্যা। ফিলিস্তিনি জনগণের লক্ষ্য-উদ্দেশ্যের প্রতি ইরানের সমর্থন অব্যাহত থাকবে এবং এটি ইরানের মৌলিক নীতি।

এ সময় ফিলিস্তিনের রাষ্ট্রদূত বলেন, ইরানে ইসলামি বিপ্লব সফল হওয়ার পর ইমাম খোমেনী (রহ.) যে পরিকল্পনা বাস্তবায়ন করে গেছেন তা ইহুদিবাদী ও মার্কিন পরিকল্পনাকে চ্যালেঞ্জের মুখে ঠেলে দিয়েছে। হজরত ইমাম খোমেনী (রহ.)’র পর হজরত আয়াতুল্লাহ খামেনেয়ীও একইভাবে ফিলিস্তিন মুক্তির জন্য এবং মুসলিম বিশ্বে ঐক্য সৃষ্টিতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কিন্তু অবৈধ ইসরাইলের পতন ঠেকাতে মার্কিন যুক্তরাষ্ট্র এবং ইহুদিবাদীরা মুসলিম দেশগুলোর মধ্যে ঐক্যের পথে বাধা তৈরি করে যাচ্ছে।

সূত্র: পার্সটুডে

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Zahir Rahan ২৫ জুন, ২০২০, ১০:০৮ এএম says : 0
আল্লাহ আমেরিকা এবং ইসরাইলকে ধংস করুন এরা পুরো বিশ^ অস্থিরতার কারন হলো এই ........রা এগুলোর কোন মানবতা নাই শয়তানের ছেয়েও খারাফ।
Total Reply(0)
MD. AL AMIN ২৫ জুন, ২০২০, ১০:৩৯ এএম says : 0
YA ALLAH , PLEASE, INCREASE THE POWER OF MUSLIM UMMAH, AS WELL AS UINTY OF MUSLIM UMMAH.
Total Reply(0)
Abdur Rahaman Shekh ২৬ জুন, ২০২০, ১২:৩৫ পিএম says : 0
All muslim jahan are cooperate with each other for protect with his enemies. We are k ow that unity is strength. So.....
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন