ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

হৃতিককে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন কঙ্গনা রানাউত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২০, ১২:১৮ পিএম

লাইমলাইটে কিভাবে থাকতে হয় সেটা খুব ভালো করেই জানেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। ক্যারিয়ারের শুরু থেকেই নানা কারণে সংবাদের শিরোনাম হয়েছেন কুইন। বি টাউনে চলতি স্বজনপোষণের অভিযোগ নিয়ে সরব তিনি। এবার তার প্রাক্তন প্রেমিক হৃতিক রোশনকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন এই অভিনেত্রী।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে কঙ্গনা বলেছেন, তিনি যখন তার ক্যারিয়ারের পেছনে ফিরে তাকান, তখন গর্ববোধ করেন। কেননা একজন অভিনেত্রী হিসেবে তিনি যথেষ্ট সফল। এমনকি, নিজের উপার্জিত অর্থ দিয়ে জীবন-জীবিকা করতে সক্ষম। যেটি তার প্রাক্তন প্রেমিক হৃতিকের পক্ষে সম্ভব নয়। কারণ সে এখনও তার বাবা রাকেশের টাকায় ভাড়া করা বাড়িতে থাকেন।

তিনি আরও বলেন, আমি ছোট শহর থেকে উঠে এসেছি। জীবনের সঙ্গে যুদ্ধ করে নিজের অবস্থান তৈরী করেছি। এখন নিজের টাকায় বাড়ি ও অফিস করেছি। কিন্তু যখন হৃতিকের সঙ্গে আমার কিছু একটা ঘটেছিলো। তখন সে আমাকে বলেছিলো আমি নাকি অর্থের লোভে তার পিছু নিয়েছি। সে এতটাই নিচু ভাষায় বলেছিলো যা আমার জীবনে পরিবর্তন আনতে সাহায্য করেছিলো।

তিনি আরও বলেন, আগামী ৫০ বছরের মধ্যে ভারতের অন্যতম সেরা ধনীর তালিকায় নিজের লেখাবেন তিনি। আর সেবভাবেই সামনের দিকে এগিয়ে চলছেন কঙ্গনা রানাউত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন