মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বারডেম হাসপাতালে অগ্নিকান্ড

পুরান ঢাকায় পুড়ল প্লাস্টিক কারখানা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর সেগুনবাগিচাস্থ বারডেম মহিলা ও শিশু হাসপাতাল ও পুরান ঢাকায় একটি প্লাস্টিক কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। গতকাল সকাল ১১টা ২২ মিনিটের সময় বারডেম হাসপাতালের তৃতীয় তলায় পরিত্যাক্ত আবর্জনা থেকে আগুনের সূত্রপাত হয়। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। এর আগে সকাল ১০টা ২৪ মিনিটের সময় পুরান ঢাকার চকবাজারের সোয়ারীঘাটে একটি প্লাস্টিক কারখানায় আগুন লাগে। পরে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট গিয়ে আগুন নেভায়।
ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার লিমা খানম জানান, রাজধানীর সেগুনবাগিচায় বারডেম মহিলা ও শিশু হাসপাতালের তৃতীয় তলায় পরিত্যাক্ত আবর্জনায় গতকাল সকাল ১১টা ২২ মিনিটের সময় আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ১১টা ৪০ মিনিটে আগুন নেভায়। তবে এতে কোনো হতাহতের ঘটনা না ঘটলেও আড়াই লাখ টাকা ক্ষতি হয়েছে। এছাড়া ২০ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।
তিনি আরো জানান, একই দিন সকাল ১০টা ২৪ মিনিটের সময় পুরান ঢাকার সোয়ারীঘাটে একটি প্লাস্টিক কারখানায় আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ১০টা ৫০ মিনিটের সময় আগুন নেভায়। বৈদ্যুতিক তার থেকে আগুনের সূত্রপাত হওয়া ওই কারখানায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন