ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

দেবহাটায় চালককে খুন করে ইজিবাইক ও স্মার্টফোন ছিনতাই

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২০, ১০:৩৭ এএম

সাতক্ষীরার দেবহাটায় মনিরুল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তিকে প্লাস্টিকের রশি দিয়ে শ্বাসরোধ করে হত্যার পর তার ইজিবাইক ও স্মার্টফোন নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (২৬ জুন) সকালে দেবহাটা উপজেলার সখিপুর টেলিফোন টাওয়ার এলাকায় পাকা রাস্তার পাশে একটি সবজি ক্ষেত থেকে গলায় প্লাস্টিকের রশি পেঁচানো অবস্থায় তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

মনিরুল ইসলাম দেবহাটা উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের শিমুলিয়া গ্রামের মৃত ইসমাইল গাজীর ছেলে।

মনিরুলের স্ত্রীসহ স্বজনরা জানান, বৃহস্পতিবার দুপুরের খাবার খেয়ে প্রতিদিনের ন্যায় বাড়ি থেকে ইজিবাইক নিয়ে বের হয় মনিরুল। কিন্তু অন্যান্য দিনের মতো সন্ধ্যার পর বাড়িতে না ফিরলে উদ্বিগ্ন হয়ে পড়েন তারা। রাত সাড়ে ১০টার দিকে তার স্ত্রী ফোন করলে মনিরুল জানায়, কতিপয় ব্যক্তি দেবহাটা থানায় যাওয়ার কথা বলে তার ইজিবাইকটি ভাড়া করেছে। তাদেরকে পৌঁছে দিয়ে ভাড়ার টাকা নিয়ে বাড়ি ফিরবে সে। কিন্তু রাত গড়িয়ে ভোর হলেও বাড়ি ফেরেনি মনিরুল। এরপর কোন এক সময় প্লাস্টিকের রশি দিয়ে মনিরুলকে শ্বাসরোধ করে হত্যার পর তার লাশটি রাস্তার পাশের সবজি ক্ষেতে ফেলে রেখে ইজিবাইক ও তার ব্যবহৃত স্মার্টফোনটি নিয়ে পালিয়ে গেছে খুনিরা।

তারা আরও জানান, শুক্রবার সকালে স্থানীয়রা সবজি ক্ষেতে লাশটি পড়ে থাকতে দেখে দেবহাটা থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, ঘটনাস্থল পরিদর্শনসহ ইজিবাইক চালকের লাশটি উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশটি সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। পাশাপাশি কেবলমাত্র ইজিবাইক ও মোবাইল ফোনের জন্য তাকে খুন করা হয়েছে- নাকি অন্য কোন কারণে এই হত্যাকান্ড সংঘটিত হয়েছে সে বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন