ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

মাদারীপুরে পাওনা টাকা চাওয়ায় হত্যা

২ জন গ্রেফতার

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২০, ১২:০২ এএম

মাদারীপুরের রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের উমারখালী গ্রামের সুন্দর মোল্লার ছেলে ইকবাল মোল্লা পাওনা টাকা চাওয়ায় তাকে হত্যা করা হয়েছে। এ হত্যার সাথে জড়িত প্রধান আসামিসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে পুলিশ সুপার মোহাম্মদ মাহাবুব হাসান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন। 

পুলিশ সুপার মোহাম্মদ মাহাবুব হাসান জানান, রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের বালিয়ার বিলের মুছারকান্দি ব্রিজের পাশ থেকে গত মঙ্গলবার সকালে ইকবাল মোল্লা (৪২) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করে রাজৈর থানা পুলিশ। এ ঘটনায় গত বুধবার রাজৈর থানায় অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে নিহতের ভাই মঞ্জুর মোল্লা। মামলা দায়েরের পর সিনিয়র সহকারী পুলিশ সুপার আবির হোসেনের নেতৃত্বে রাজৈর টেকেরহাট থেকে গত বুধবার রাতে ২ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো শাখারপাড় গ্রামের মর্তুজা মোল্লার ছেলে আজাদ মোল্লা (২৫) ও মহেন্দ্রদী গ্রামের মোতালেব হাওলাদারের ছেলে খোকন হাওলাদার (২২)। গ্রেফতারকৃতরা হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেন এবং বলেন, ভিকটিম ইকবাল মোল্লা গ্রেফতারকৃত আসামি আজাদ মোল্লার কাছে ৭০ হাজার টাকা পাইতো। উক্ত পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ভিকটিমের সাথে আসামির মনমানিল্য সৃষ্টি হয়। এর জের ধরে আজাদ ও খোকন অন্য সহযোগিদের নিয়ে পরিকল্পিতভাবে হত্যাকান্ড ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে পুলিশের কাছে স্বীকার করেছে আসামিরা। পুলিশ তাদের স্বীকারোক্তি মোতাবেক হত্যাকান্ডে ব্যবহৃত রক্তমাখা একটি ছেনদা, রক্তমাখা রশি, একটি টর্চলাইটসহ একটি কালো রংয়ের স্কুল ব্যাগ উদ্ধার করে। এ ঘটনায় অন্য আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যহত রয়েছে।
জানা যায়, রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের উমারখালী গ্রামের সুন্দর মোল্লার ছেলে ইকবাল মোল্লা ভাড়ায় মোটরসাইকেল চালাতেন এবং গ্রামে সুদে টাকার কারবার করতেন। গত সোমবার বিকাল ৪টার দিকে ইকবাল তার মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। এর পর সে নিখোঁজ হয়। মঙ্গলবার সকালে পথচারীরা উপজেলার ইশিবপুর ইউনিয়নের বালিয়ার বিলের মুছারকান্দি ব্রিজের পাশে ইকবালের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে ইকবালের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে এবং রাস্তার পাশ থেকে ইকবালের ব্যবহৃত মোটরসাইকেলটিও উদ্ধার করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন