শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

টিকটকের অপরাধে ক্লাব থেকেই বাদ!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২০, ১২:০০ এএম

২১ বছর বয়স। ক্যারিয়ার গড়ে তোলার এটাই তো সময়। এ কারণেই এএস রোমায় খেলার সুযোগ না পেয়ে ধারে ভিতোরিয়ায় গিয়েছিলেন মিরকো আনতোনুচ্চি। কিন্তু খেলার মাঠের চেয়ে বান্ধবীর সঙ্গে ইনস্টাগ্রামে ছবি দেওয়া আর টিকটকে ভিডিও বানানোতেই মন দিচ্ছিলেন বেশি। ব্যস, ৬ ম্যাচ খেলতে না খেলতেই তাঁকে ক্লাব থেকে বের করে দিল ভিতোরিয়া সেতুবাল।
ঝামেলাটা হয়েছে গত সপ্তাহে। পর্তুগিজ লিগে বোয়াভিস্তার কাছে ৩-১ গোলে হেরেছিল ভিতোরিয়া। হারের পর সবারই মন মেজাজ খারাপ থাকে। কিন্তু আন্তোনুচ্চির ওতে বয়েই গেল। টিকটকে অসংখ্য অনুসারী জুটিয়েছেন বান্ধবীর সঙ্গে মিলে। ছয় মাস আগে ইনস্টাগ্রাম ফ্যাশন ইনফ্লুয়েন্সার জিনেভরা ল্যামব্উশির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। দুজনে মিলে ছবি আর ভিডিও দিয়ে বেশ অনুসারী জোগাড় করছেন গত কয়েক মাসে। অনুসারী সংখ্যা ৫ লাখ ৪০ হাজার থেকে আরেকটু বাড়াতেই হয়তো টিকটকে নতুন এক ভিডিও নিয়ে হাজির হয়েছিলেন দুজন। বোয়াভিস্তার কাছে হারের ক্ষত তখনো পুরোনো হয়নি।
ক্লাবের এমন দশায় ফুটবলার টিকটকে মজা করে বেড়াচ্ছেন সেটা সহ্য হয়নি ভিতোরিয়ার। সমর্থকদের মতোই ক্ষেপে গিয়েছিলেন ম্যানেজার জুলিও ভেলাজকেজ, ‘পরিস্থিতিটা খুবই সরল। ক্লাব, পরিচালক ও কোচিং স্টাফরা জানতে পেরেছে ধারে আসা খেলোয়াড় গ্রহণযোগ্য আচরণ করেনি। এটা আমাদের সমর্থকদের প্রাপ্য নয়। রোমাকে জানিয়ে দেওয়া হয়েছে যে আনতোনুচ্চির চুক্তি শেষ হয়ে গেছে এবং এই খেলোয়াড়ের সঙ্গে আমাদের কোনো সম্পর্ক নেই। আমাদের ক্লাবের যে ইতিহাস, তাতে ভক্তদের প্রতি সম্মান দেখিয়ে ভিতোরিয়ার একজন খেলোয়াড়কে দিনের ২৪ ঘন্টাই ক্লাবের প্রতি নিবেদিত থাকতে হয়।’
সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ভুলের জন্য ক্ষমা চেয়েছেন আনতোনুচ্চি, ‘আমি যে ভুল করেছি সেটা বুঝতে পারছি। ক্লাব, সমর্থক, ম্যানেজার এবং আমার সতীর্থ যারা দুঃখ পেয়েছেন, তাদের সবার কাছে ক্ষমা চাচ্ছি। সব সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে নিজেকে সরিয়ে নিচ্ছি। এখন থেকে আমাকে শুধু সেতুবাল জার্সিতেই ঘাম ঝড়াতে দেখবেন। ভিতোরিয়ার জয় হোক।’ সামাজিক যোগাযোগমাধ্যম থেকে সরে যাওয়ার মতো আত্মত্যাগের ঘোষণা দিয়েও লাভ হয়নি আনতোনুচ্চির। তাঁকে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছে এরই মাঝে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন