ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

করোনা থেকে মুক্তির জন্য জাতীয় ভাবে তওবার ব্যবস্থা করতে হবে

ইসলামী আন্দোলন ঢাকা মহানগর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ১২:০১ এএম

ইসলামী আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম বলেন, বৈশ্বিক মহামারী করোনাভাইরাস হতে মুক্তি পেতে আল্লাহর দরবারে তাওবা করতে হবে। ভবিষ্যতে গুনাহ না করার অঙ্গীকার করতে হবে এবং করোনা নামক মহামারী থেকে মুক্তির জন্য সরকারকে জাতীয় ভাবে তওবা করতে হবে। 

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই ঘোষিত করোনা থেকে মুক্তির লক্ষে গতকাল বাদ জুমা মসজিদে সকল মুসল্লীদের তাওবা ও বিশেষ দোয়া করার আহ্বানের অংশ হিসেবে ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে মাওলানা ইমতিয়াজ আলম এসব কথা বলেন।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সেক্রেটারী মাওলানা মুহাম্মাদ এবিএম জাকারিয়ার, প্রচার সম্পাদক মুহা হুমায়ুন কবীর, মাওলানা নজরুল ইসলাম, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক মুহা. নজরুল ইসলাম খোকন, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক মাওলানা কামাল হোসাইন, সদস্য মুফতি শেখ মুহা. নূরুন নাবী, শ্রমিক নেতা শাহাদাত হোসেন। এছাড়া ও নগর দক্ষিণের আওতাধীন সকল মসজিদে মসজিদে মুসল্লীদের নিয়ে খতিবরা তাওবা ও বিশেষ দোয়া পরিচালনা করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Hossain ২৭ জুন, ২০২০, ৯:১৪ এএম says : 0
Yes, this the way ALMIGHTY ALLAH (SWT) MAY FORGIVES us. ASTAGHFIRULLAH, ASTAGHFIRULLAH, ASTAGHFIRULLAH, ASTAGHFIRULLAH, ASTAGHFIRULLAH.................
Total Reply(0)
jack ali ২৭ জুন, ২০২০, ১২:৩১ পিএম says : 0
In order to save ourselves from corona virus, we must rule our country by the Law of Allah not by the Taghut Law.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন