বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে নতুন ১৮ করোনা আক্রান্ত

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২০, ২:৩৬ পিএম

টাঙ্গাইলের মির্জাপুর দুই পুলিশ সদস্য ও এক হোমিও চিকিৎসক নতুন করে আরও ১৮ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে মির্জাপুর উপজেলায় ১৭৩ জন করোনায় সংক্রমিত হলেন।
নতুন আক্রান্তদের মধ্যে মির্জাপুর থানার এক কনস্টেবল (৫৬), মহেড়া পুলিশ প্রশিক্ষণ কেন্দ্রের কনস্টেবল (২৭)। উপজেলার জামুর্কী ইউনিয়নের কদিমধল্যা গ্রামের হোমিও চিকিৎসকের (৫০), উপজেলা সদরের সরিষাদাইর গ্রামের বাসিন্দা (৩১), তাঁর স্ত্রী (২৩), মা (৫১) ও শ্যালক (৬), বাইমহাটি গ্রামের এক শিশু (১৩), পোষ্টকামুরী গ্রামের এক নারী (১৯), গোড়াই ইউনিয়নের কদিম দেওহাটা গ্রামের এক ব্যাক্তি ৩৩), গোড়াই গ্রামের এক নারী (৩১), একই এলাকার বাসিন্দা কারখানার শ্রমিক (৩০), সোহাগপুর গ্রামের এক নারী (২৬), গন্ধব্যপাড়া গ্রামের এক ব্যাক্তি (৫০), বহুরিয়া ইউনিয়নের বড়গবড়া গ্রামের এক যুবক (২৩, ফতেপুর ইউনিয়নের শুভুল্যা গ্রামের এক ব্যাক্তি (৪৬) ও এক নারী (২০) এবং বানাইল ইউনিয়নের ভররা গ্রামের এক ব্যাক্তি (৩৩) রয়েছেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র মতে, করোনা উপসর্গ থাকায় সংগৃহীত নমুনার মধ্যে ১৯ জুন ঢাকার জনস্বাস্থ্য ইনস্টিটিউটে (আইপিএইচ) এবং ২৩ থেকে ২৪ জুন ঢাকা শিশু হাসপাতালে পাঠানো নমুনা সমূহের আংশিক ফলাফলে ওই ১৮ জনের করোনা পজেটিভ হয়।
মির্জাপুরে এ পর্যন্ত আক্রান্ত ১৭৩ জন করোনা রোগীর মধ্যে তিনজন জন মারা গেছেন। আর সুস্থ হয়েছেন ৩২ জন। অন্যরা নিজের বাড়িতে ও বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম বলেন, আক্রান্ত ব্যক্তি এবং তাদের আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন