শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

করোনাভাইরাস সঙ্কটে দায়িত্বশীল ভূমিকা পালনে ব্যর্থ বিএনপি

প্রেসক্লাবে নৌপ্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ১২:০০ এএম

করোনাভাইরাসের সঙ্কটে দায়িত্বশীল ভূমিকা পালনে বিএনপি ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেছেন নৌপ্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। গতকাল দুপুরে জাতীয় প্রেসক্লাবে ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) উদ্যোগে অ্যাম্বুলেন্স সেবা চালুর উদ্বোধনের সময় তিনি একথা বলেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, করোনাভাইরাস পরিস্থিতির জন্য কোনো দেশ প্রস্তুত ছিল না। সেখানে মুখরোচক সমালোচনা না করে সরকার যে ব্যবস্থাগুলো নিচ্ছে তার ত্রুটিগুলো ধরিয়ে দেয়ার ক্ষেত্রে দায়িত্বশীল হতে হবে। কিন্তু দেখতে পাচ্ছি করোনাভাইরাস সঙ্কটের শুরু থেকে বিএনপি দায়িত্বশীল ভূমিকা পালনে ব্যর্থতার পরিচয় দিচ্ছে। আমি মনে করি এই দায়িত্বশীল ভূমিকা পালনে যারা ব্যর্থতার পরিচয় দিবে, তাদেরকে মানুষ আস্তাকুড়ে নিক্ষেপ করবে।
গণমাধ্যম কর্মীদের ছাঁটাই না করতে মালিকদের প্রতি আহ্বান জানিয়ে নৌপরিবহন প্রতিমন্ত্রী বলেন, খুব দুঃখজনক হলেও সত্য অনেক বিত্তবান যারা অনেক বড় বড় গণমাধ্যম পরিচালনা করেন, তারা কোটি কোটি টাকা বিভিন্ন জায়গায় অনুদান হিসেবে দিচ্ছেন। কিন্তু সেই জায়গা থেকেও গণমাধ্যমকর্মীদের ছাঁটাই করা হচ্ছে।
ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজের) সভাপতি কুদ্দুস আফ্রাদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল আলম, সাংগঠনিক সম্পাদক জিহাদুর রহমান জিহাদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক হাবীবুর রহমান, এম্বুলেন্স মালিক কল্যাণ সমিতির সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক বাদল মাদবর সেখানে বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন