বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরের সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী করোনা আক্রান্ত

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ১১:৫৭ এএম

টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সাবেক সংসদ সদস্য বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ সিদ্দিকী করোনা আক্রান্ত হয়েছেন। গত বুধবার তিনি পরীক্ষার জন্য নমুনা দিলে রোবাবর তাঁর রিপোর্ট করোনা পজেটিভ আসে। রোববার উপজেলা স্বাস্থ্য ও পরিবাবর পরিকল্পনা কর্মকর্তা মাকসুদা খানম বিষয়টি নিশ্চিত করেছেন।
গত ২৪ ঘন্টায় মির্জাপুরে ৮ জন নতুন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং একজন মৃত্যু বরণ করেছেন। আক্রান্তদের মধ্যে সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকীর নাম রয়েছে।
আবুল কালাম আজাদ সিদ্দিকীর সঙ্গে কথা হলে তিনি জানান, বেশ কিছু দিন ধরে তিনি শরীরে ব্যথা অনুভব করছিলেন তিনি। গত বুধবার করোনা পরীক্ষার নমূনা দিলে চারদিন পর রোববার তাঁর রিপোর্ট পজেটিভ আসে। তাঁর শরীরে অন্য কোন উপসর্গ নেই তিনি শারীরিকভাবে সম্পূর্ন সুস্থ্য রয়েছেন। ওষুধ খাওয়াতে বর্তমানে তার শরীরের ব্যথাও অনেকটা কমে গেছে।
আবুল কালাম আজাদ সিদ্দিকী ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারি ও একই বছর ১২ জুন অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী হিসেবে টাঙ্গাইল-৭ মির্জাপুর আসন থেকে পরপর দুই বার সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি মির্জাপুর দীর্ঘদিন ধরে মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতির দায়িত্বেও রয়েছেন।
আবুল কালাম আজাদ সিদ্দিকী তাঁর শারীরিক সুস্থ্যতার জন্য দলীয় নেতাকর্মীসহ দেশবাসীর নিকট দোয়ার আবেদন জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
lhdewan ২৮ জুন, ২০২০, ১:১৮ পিএম says : 0
সুস্থতা কামনা করছি।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন