শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরায় করোনা উপসর্গে ব্যবসায়ীর মৃত্যু

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ৪:১৮ পিএম

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। রোববার (২৮ জুন) সকালে ভর্তির আধাঘন্টা পর তিনি মারা যান। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন অফিস।
তিনি তালা উপজেলার পাটকেলঘাটা থানার বাইগুনি গ্রামের আবুল খায়েরের ছেলে রবিউল ইসলাম (৪০)। স্বাস্থ্যবিধি মেনে দুপুরে লাশ পারিবারিক কবর স্থানে দাফন হয়েছে বলে তার ছোট ভাই রফিকুল ইসলাম নিশ্চিত করেছেন।
এদিকে, করোনা উপসর্গ নিয়ে গত ২৪ ঘন্টায় জেলায় আরো তিনজনের মৃত্যু হয়েছে। এরা হলেন,কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের মারকা গ্রামের বাহার আলী গাজীর ছেলে গ্রাম ডাক্তার ওমর ফারুক (৬০)। তিনি শনিবার সকালে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নমুনা দেন। রাতে মারা যান। একই দিন সকালে আরো একজন গ্রাম ডাক্তার মারা যান। তিনি পুরাতন সাতক্ষীরার মাওলানা হাবিবুর রহমানের ছেলে শফিকুল ইসলাম ওরফে শাহেদ (৬০)। তার নমুনা সংগ্রহ করে কয়েকদিন আগে পরীক্ষার জন্য পাঠানো হলেও রিপোর্ট আসেনি। এছাড়া, রাতে সুলতানপুরের কাজী আব্দুল মতিন (৭০) মারা গেছেন। তারও নমুনা পাঠানো হয়েছে কিন্তু রিপোর্ট পাওয়া যায়নি।
সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত ২৪ জনের মৃত্যু হলো। এদের মধ্যে কয়েকজনের রিপোর্ট পাওয়া গেলেও দেবহাটা উপজেলার অনিল নামের এক ব্যক্তির রিপোর্ট পজেটিভ আসে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন