শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সুস্মিতার প্রশংসা করে কটাক্ষের শিকার সালমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ৫:৩৮ পিএম

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডে বইছে সমালোচনার ঝড়। আর সবচেয়ে বেশি যেসব তারকারা সমালোচনার মুখে পড়েছেন, তাদের মধ্যে অন্যতম সালমান খান। এবার সুস্মিতা সেন অভিনীত ওয়েব সিরিজ 'আরিয়া'র প্রচার করে নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন বলিউড সুলতান।

শনিবার (২৭ জুন) নিজের মাইক্রোব্লগিং সাইটে ওয়েব সিরিজ 'আরিয়া'র একটি ভিডিও ক্লিপ শেয়ার করেছেন সালমান খান। এই সিরিজটি সবাইকে দেখার আহ্বান জানিয়ে ভাইজান লিখেছেন, 'ভরসা সেই ভেঙ্গে ফেলে, যার উপর ভরসা করা হয়। কেমন লেগেছে সুস্মিতার এই ডায়লগ। একেই বলে দাবাং। আরিয়াকে স্বাগত জানাতে হবে। দুর্দান্ত কামব্যাক এবং অসাধারণ শো। আপনারা সবাই দেখুন।'

সালমান খানের এই পোস্ট প্রকাশ্যে আসতেই কটাক্ষা করতে শুরু করেন নেটিজেনরা। মন্তব্যের ঘরে একজন লিখেছেন, আঙ্কেল আপনি একটু সরে দাঁড়ান, তাহলে আমরা নিজেদের প্রতিভার প্রমান দিতে পারব। আরেকজন লিখেছেন, আপনি খুনি। অন্য একজন লিখেছেন, আপনি যা করেছেন তাতে করে আপনার ক্যারিয়ার এখন বিপদের মুখে।

এদিকে সমালোচনার তোয়াক্কা না করেই টিভি রিয়্যালিটি শো 'বিগ বস ১৪' সঞ্চালনার দায়িত্ব নিজের কাধে তুলে নিয়েছেন সালমান খান। তবে গেল কয়েকদিন ধরে খান সাহেব যেভাবে নেটিজেনদের রোষের মুখে পড়ছেন, তাতে করে শোয়ের মুখ থুবরে পড়তে পারে বলে ধারণা করছেন অনেকেই!

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Hasanur Biswas ২৯ জুন, ২০২০, ১২:৫৪ এএম says : 0
Super star vijan
Total Reply(0)
Arif Khan arju ২৯ জুন, ২০২০, ৫:৪৫ পিএম says : 0
ভারতের সব একটাই গাদা
Total Reply(0)
Nandita sengupta ৩০ জুন, ২০২০, ৪:১০ পিএম says : 0
নিজেকে তুলে ধরার চেষ্টা করছে বলির ওই অভিনেতা কিন্তু মানুষ ওকে আর ক্ষমা করবে না
Total Reply(0)
Partha chatterjee ৩০ জুন, ২০২০, ১০:০০ পিএম says : 0
Amader countryte ki takar mulloi besi,mumbay artist ra taka r bohubibahe faithfull, manabiketai nai,khander cinema boycot kara uchit
Total Reply(0)
Shreya chatterjee ৩০ জুন, ২০২০, ১০:০৩ পিএম says : 0
Karan er face dekhlei boja jai na ki prajatir, oke khama kara jai na
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন