বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মতলবে আরো ৬ জনের করোনা শনাক্ত

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ৭:৩৫ পিএম

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় নতুন করে আরো ৬ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আজ ২৮জুন রবিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে এ তথ্য পাওয়া গেছে। এ নিয়ে মতলব দক্ষিণ উপজেলায় ৮৯ জন করোনা রোগী শনাক্ত হলো।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কার্যালয় সূত্রে জানা গেছে, মতলব দক্ষিণ উপজেলায় ১৪ জনের রিপোর্ট এসেছে। এর মধ্যে পুরাতন ৩ জনের করোনা পজেটিভসহ নতুন করে ৬ জনের করোনা পজেটিভ ও ৫ জনের করোনা( ১ জন মৃত ব্যক্তি) রিপোর্ট নেগেটিভ এসেছে।

নতুন করে আক্রান্ত ব্যক্তিদের মধ্যে শহরের কলাদী এলাকার ১জন, পৌরসভার নবকলস এলাকার ১ জন,বাইশপুর এলাকার ১ জন, বাবুরপাড়া এলাকার ১ জন, দক্ষিণ দিঘলদী এলাকার ১ জন ও উপজেলার ঘোড়াধারী গ্রামের ১ জনের রিপোর্ট পজেটিভ এসেছে।
আর কলাদী এলাকার ২জন ও চরমুকুন্দি এলাকার ১জনের আবারও পজেটিভ রিপোর্ট আসে।এছাড়া ৫ জন নেগেটিভ রোগীর মধ্যে ২ জন পুরাতন রোগী রয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক বলেন, স্বাস্থ্যবিধি মানার ক্ষেত্রে মানুষ অবহেলা করায় আক্রান্তের সংখ্যা আমাদের এখানে দিন দিন বাড়ছে। তাই জনসাধারণের আরও সচেতন হয়ে স্বাস্থ্যবিধি, সামাজিক দূরত্ব ও জনসমাগম এড়িয়ে চলতে তিনি আহবান জানান।
তিনি আরো জানান, নতুন করে আক্রান্তদের বাড়ি লকডাউন করাসহ আক্রান্ত ব্যক্তিদের পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে।তারা সকলেই নিজেদের বাড়িতে চিকিৎসাধীন আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন