বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভয় নেই, আমরা পাশে আছি

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ১২:০১ এএম

৩০ কেজির এক বস্তা চাল, আরেক বস্তায় ১৩ পদের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী। বস্তার উপরে চিরকুটে লেখা ‘ভয় নেই, আমরা আপনার পাশে আছি, সুস্থতা কামনায় এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, মেয়র, রাজশাহী সিটি কর্পোরেশন’। এভাবেই অভয় দিয়ে রাজশাহী সিটি কর্পোরেশন এলাকায় করোনা আক্রান্তদের সহায়তায় তাদের বাড়ি বাড়ি গিয়ে মেয়রের উপহার হিসেবে খাদ্য সামগ্রীর এই প্যাকেজ পৌছে দেয়া হচ্ছে।
গতকাল রোববার দুপুরে নগর ভবনে মেয়র খায়রুজ্জামান লিটন তার দপ্তরে ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন ও ১৮নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলামের কাছে খাদ্যসামগ্রী হস্তান্তরের মাধ্যমে এই কার্যক্রমের উদ্বোধন করেন। প্রথমদিন ১৯ নং ওয়ার্ডে ১১ টি পরিবার, ১৮নং ওয়ার্ডে ৬টি পরিবার ও ৯নং ওয়ার্ডে ৬টি পরিবারকে পৌঁছে দেয়া হয়েছে। মেয়রের এই উপহার ৩০টি ওয়ার্ড কাউন্সিলরের মাধ্যমে করোনায় আক্রান্তদের কাছে পর্যায়ক্রমে পৌঁছে দেয়া হবে।
বিশেষ খাদ্য প্যাকেজের তালিকা রয়েছে, ৩০ কেজির এক বস্তা চাল, ৫ কেজি আটা, ২ কেজি ডাল, ৫ কেজি আলু, ২ কেজি চিনি, ২ কেজি পেঁয়াজ, ৩ লিটার তেল, ১ কেজি লবন, ৫০০ গ্রাম সুজি, ৫০০ গ্রাম আদা, ৫০০ গ্রাম রসুন, ২০০ গ্রাম চা, ৫০ গ্রাম লং ও ২টি সাবান।
এ ব্যাপারে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, করোনায় আক্রান্তদের বাড়ি লকডাউন করা হয়েছে। করোনায় আক্রান্ত হওয়ার কারণে যেসব পরিবার লকডাউনে থাকছে, তাদের অন্তত ১৫ দিনের খাবার বাড়ি বাড়ি পৌছে দিচ্ছি। তাদের নিয়মিত খোঁজখবর রাখতে স্থানীয় কাউন্সিলরবৃন্দের নির্দেশনা প্রদান করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন