মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে গুলিবিদ্ধ ইউপি সদস্যের মৃত্যু

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ১২:০১ এএম

নোয়াখালী সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নে দুর্বৃত্তদের গুলিতে আহত ইউপি মেম্বার মো হোরন (৫০) মারা যান। গত শনিবার দিবাগত রাত ১টার দিকে ঢাকা মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহত ইউপি মেম্বার আন্ডারচর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও একই ওয়ার্ডের পশ্চিম মাইছরা গ্রামের আব্দুল মান্নানের ছেলে।
সুধারাম মডেল থানার ওসি মো. নবীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গুলিবিদ্ধ হওয়ার পর প্রথমে পরিবারের লোকজন হোরন মেম্বারকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরবর্তীতে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার মৃত্যু হয়।
ওসি আরও বলেন, হামলার ঘটনায় তার ভাই ইউছুফ বাদী হয়ে ৫ জনের নাম ও অজ্ঞাত আরও ৫-৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। ওই মামলাটি হত্যা মামলা হিসেবে নেয়া হবে। অভিযুক্ত আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।
জানা যায়, গত শুক্রবার রাত পৌনে ১০টার দিকে স্থানীয় একটি বাজার থেকে এক ব্যক্তিসহ মোটরসাইকেলে করে নিজ বাড়িতে যাচ্ছিল হোরন মেম্বার। পথে হাজী আব্দুল ওহাব বিদ্যালয় এলাকায় কয়েকজন দূর্বৃত্ত তাদের মোটরসাইকেলের গতিরোধ করে ২ জনকে নামিয়ে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। পরে হামলাকারীরা হোরন মেম্বারকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুঁড়লে মেম্বারের হাত, কোমর ও পিঠে গুলি লাগে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন