শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সিএমপিতে ৯ পদে রদবদল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ১২:০০ এএম

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে (সিএমপি) কর্মরত ছয়জন উপ-পুলিশ কমিশনার (ডিসি) ও তিনজন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) পদমর্যাদার কর্মকর্তার দপ্তর বদল করা হয়েছে। মহানগর গোয়েন্দা উত্তর বিভাগের ডিসি মো. মিজানুর রহমানকে মহানগর গোয়েন্দা দক্ষিণ বিভাগে, ট্রাফিক উত্তর বিভাগের ডিসি মোহাম্মদ শহীদুল্লাহকে ট্রাফিক দক্ষিণ বিভাগে, পিওএম উত্তর বিভাগের ডিসি মো. মিলন মাহমুদকে ট্রাফিক উত্তর বিভাগে, নবাগত ডিসি এন এম নাসির উদ্দিনকে প্রসিকিউশন বিভাগে, মুহাম্মদ আলী হোসেনকে মহানগর গোয়েন্দা উত্তর বিভাগে ও মোহাম্মদ মনজুর মোরশেদকে মহানগর গোয়েন্দা পশ্চিম বিভাগে বদলি করা হয়েছে।
এছাড়া সিএমপির দক্ষিণ বিভাগের এডিসি (প্রশাসন) পংকজ বড়ুয়াকে বন্দর বিভাগে, পিওএম বিভাগের এএএম হুমায়ুন কবিরকে পশ্চিম বিভাগে, এস্টেট এন্ড বিল্ডিং বিভাগের নাদিরা নূরকে অতিরিক্ত দায়িত্বে সরবরাহ ও পরিবহন শাখায় এডিসি হিসেবে পদায়ন করা হয়। গতকাল রোববার সিএমপি কমিশনার মাহাবুবর রহমান স্বাক্ষরিত এক আদেশে এই বদলী প্রক্রিয়া সম্পন্ন হয়।
সিএমপিতে প্রথমবারের মত ক্রাইম জোনের মতো মহানগর গোয়েন্দা বিভাগ ও ট্রাফিক বিভাগকে ৪টি জোনে ভাগ করা হয় এবং আদালতে একজন উপ-পুলিশ কমিশনারকে প্রসিকিউশন বিভাগের দায়িত্ব প্রদান করা হলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন