ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

সুন্দরবনে আগ্নেয়াস্ত্রসহ পাঁচ নৌদস্যু গ্রেফতার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ১২:০০ এএম

সুন্দরবনে আগ্নেয়াস্ত্রসহ পাঁচ নৌদস্যুকে গ্রেফতার করেছে র‌্যাব। গত শনিবার দিবাগত রাতে সুন্দরবনের গহীনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। 

গ্রেফতারকৃতরা হচ্ছে, সাতক্ষীরার শ্যামনগর উপজেলার দাতিনাখালী গ্রামের আব্দুল বারেক শেখের ছেলে মো. আসাদুজ্জামান শেখ, আসাদুল, একই গ্রামের আজাহার আলীর ছেলে সোহাগ হোসেন, গণি সানার ছেলে শাহাজালাল সানা, চন্ডিপুর গ্রামের ইফসুফ আলী গাজীর ছেলে আইয়ুব আলী গাজী ও একই গ্রামের বাবর আলী মোড়লের ছেলে মাকসুদুর রহমান। গতকাল রোববার সন্ধ্যায় র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের এএসপি বজলুর রশীদ জানান, সুন্দরবনে কতিপয় নৌদস্যু ডাকাতি করার প্রস্তুতি নিয়েছে, এমন সংবাদে র‌্যাবের একটি দল সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের খোলপেটুয়া এলাকায় অভিযান চালায়। তারা খোলপেটুয়া নদী হতে মালঞ্চ নদী বরাবর বয়ার সিং নামক স্থানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে নৌদস্যুরা পালানোর চেষ্টা করে। এ সময় র‌্যাব সদস্যরা পাঁচ নৌদস্যুকে গ্রেফতার করতে সক্ষম হয়।
তিনি আরো জানান, জলদস্যুদের কাছ থেকে দেশীয় তৈরি একটি পাইপগান, একটি বিদেশী তৈরি একনলা বন্দুক, কার্তুজ সাত রাউন্ড, চাইনিজ কুড়াল একটি ও দুটি কাস্তে উদ্ধার করা হয়। তিনি জানান, জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদের শ্যামনগর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন