ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে করোনা উপসর্গ নিয়ে সাংবাদিকের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ১১:১৮ এএম

প্রাণঘাতি করোনাভারাইসের উপসর্গ নিয়ে রাজশাহীতে রোববার রাত ১০টার দিকে সাংবাদিক তবিবুর রহমান মাসুম মিশন হাসপাতালে মারা যান। মৃত সাংবাদিক তবিবুর রহমান মাসুম রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক সোনালী সংবাদের প্রধান প্রতিবেদক ছিলেন। তার বাড়ি নগরীর দরগাপাড়া এলাকায়।

তিনি সপ্তাহ খানেক ধরে জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। রোববার সন্ধ্যায় শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে রাজশাহী মিশন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থা খারাপ হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার আগেই তিনি মারা যান।
সাংবাদিক মাসুম ক্রীড়া লেখক হিসেবে রাজশাহীতে বেশ পরিচিত ছিলেন। তিনি বিভিন্ন সময়ে ক্রীড়া সাংবাদিক হিসেবে সাফ গেমস এশিয়ান গেমস ও অলিম্পিক গেমসও কাভার করেন বিভিন্ন দেশ সফর করে। রাজশাহীর ক্রীড়া লেখক পরিষদের সভাপতিও ছিলেন।
মাসুম দীর্ঘ দিন ধরেই সাংবাদিকতা পেশায় নিয়জিত ছিলেন। রাজশাহী সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষের দায়িত্ব পালনও করেন। বাংলাদেশ বেতারেও নিয়মিত অনুষ্ঠান পরিচালনা করতেন তিনি।
এদিকে, দৈনিক সোনালী সংবাদের প্রধান প্রতিবেদক তবিবুর রহমান মাসুম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন মেয়র।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন