ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ভারতীয় যৌথবাহিনীর অভিযানে কাশ্মীরে হিজবুল কমান্ডারসহ তিনজন নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ১১:৩৯ এএম

ভারত অধিকৃত কাশ্মীরে সোমবার জম্মু ও কাশ্মীরের অনন্তনাগ জেলায় নিরাপত্তা বাহিনীর গুলিতে হিজবুল মুজাহিদিনের এক কমান্ডারসহ হিজবুল মুজাহিদিনের দুই সদস্যের মৃত্যু হয়েছে। কাশ্মীর পুলিশ সোমবার এ তথ্য জানায়।
পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, হিজবুল মিজাহিদীনের কমান্ডার মাসুদ আহমেদ ভাট ছাড়াও দক্ষিণ কাশ্মীরের খুলচোহার এলাকায় অভিযানে আরও দুই বিচ্ছিন্নতাবাদী নিহত হয়েছে। দেশটির পুলিশ কর্মকর্তারা জানান, মাসুদের নিহত হওয়ার ঘটনায় জম্মুর পুরো দোদা জেলা সন্ত্রাসীমুক্ত হল।
প্রতিবেদনে বলা হয়েছে, সেনা, জম্মু-কাশ্মীর পুলিশ ও সিআরপিএফ যৌথভাবে এই অভিযান চালায়। অভিযানে তিন জন বিচ্ছিন্নতাবাদী নিহত হওয়ার পর দেশটির সেনার পক্ষ থেকে জানানো হয়, অভিযানে একে রাইফেল ও দুইটি পিস্তল উদ্ধার করা হয়েছে।
জম্মু-কাশ্মীরের ডিআইজি দিলবাগ সিং সংবাদ মাধ্যমেকে জানিয়েছে “স্থানীয় আরআর ইউনিট সহ অনন্তনাগ পুলিশ খুল চৌহর অনন্তনাগে আজকের অভিযানে একটি জেলা কমান্ডার এবং একজন হিজবুল মুজাহিদিন (এইচএম) কমান্ডার মাসুদসহ দু’জন এলইটি সন্ত্রাসী খতম হয়েছে। জম্মু জোনের ডোদা জেলা একেবারে পুরোপুরি জঙ্গিবাদমুক্ত হয়ে গেছে। ডোডা জেলার সর্বশেষ বেঁচে থাকা সন্ত্রাসী ছিল মাসুদ।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Jahangir Hussain ২৯ জুন, ২০২০, ২:৩৩ পিএম says : 0
হে আল্লাহ এই তিন মুজাহিদকে আপনি শহীদ হিসেবে কবুল ও মঞ্জুর করেন, তাদের জিন্দেগির গুনা খাতা ক্ষমা করে দিন, তাদেরকে জান্নাতুল ফেরদাউস নসিব করেন, আপনার তরফ থেকে তাদের পরিবারের সদস্যদের ধৈর্য ধরার তৌফিক দান.
Total Reply(0)
Shahinur islam ২৯ জুন, ২০২০, ২:৩৫ পিএম says : 0
Muslim der shate kub bedageri.China der shate laiga deko.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন