ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

অক্ষয়কে ‘‌ভারত রত্ন’ দেওয়ার দাবি তুললেন নেটিজেনরা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ২:৪৩ পিএম

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাবে অসহায় হয়ে পড়েছেন নিম্ন আয়ের মানুষেরা। এই দুর্দিনে অসহায়দের জন্য সাহায্য নিয়ে এগিয়ে এসেছেন বলিউডের অসংখ্য তারকারা। তবে তাদের মধ্যে শীর্ষে রয়েছেন অক্ষয় কুমার। অভিনেতার একের পর এক উদ্যোগে রীতিমতো মুগ্ধ নেটিজেনরা। আর সেকারণে আক্কিকে ভারতের সর্বোচ্চ বেসামরিক পুরস্কার ‘‌ভারত রত্ন’ দেওয়ার দাবি তুললেন তারা।

লকডাউনের দিনে দেশের অসহায় মানুষের পাশে দাঁড়াতে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে ২৫ কোটি টাকা অনুদান দিয়েছেন অক্ষয় কুমার। পাশাপাশি করোনায় মোকাবিলায় সামনের সারির যোদ্ধাদের হ্যান্ড স্যানিটাইজার, বিশেষ ধরনের ঘড়ি এবং মুম্বাই পুলিশের হাতে সুরক্ষা সামগ্রী তুলে দিয়েছেন অভিনেতা। শুধু তাই নয়, ফিল্ম ইন্ডাস্ট্রির জুনিয়র আর্টিস্ট ও দিনমজুরদের নগদ অর্থ দিয়ে সহায়তা করেছেন খিলাড়ি।

করোনাকালে অক্ষয়ের অবদান তুলে ধরে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড শুরু করেছেন নেটিজেনরা। তাদের একটাই দাবি, আক্কির অসামান্য অবদানের স্বীকৃতি হিসেবে তাকে ভারতের সর্বোচ্চ বেসামরিক পুরস্কার ‘‌ভারত রত্ন’ পদকে ভূষিত করা হোক।

কাজের ক্ষেত্রে লকডাউনের আগে রোহিত শেঠির পরিচালনায় 'সূর্যবংশী'তে অভিনয় করেছেন অক্ষয় কুমার। এছাড়াও তার অভিনীত সিনেমা 'লক্ষী বম্ব' ওটিটি প্ল্যাটফর্মে ডিজনি প্লাস হটস্টারে আগস্টের ১৫ তারিখ মুক্তি পেতে যাচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Sailen Biswas ২ জুলাই, ২০২০, ৭:২১ এএম says : 0
Yes akshay Kumar is a very good man in the Bollywood industry he is a Indian god
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন