ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

পাকিস্তানে স্টক এক্সচেঞ্জে গ্রেনেড হামলা, ৪ জঙ্গিসহ নিহত ৬

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ৩:৩০ পিএম

করাচিতে পাকিস্তানি স্টক এক্সচেঞ্জ বিল্ডিংয়ে আজ সোমবার সকালে সন্ত্রাসী হামলা করা হয়েছে। ভারী আগ্নেয়াস্ত্র নিয়ে চার সশস্ত্র বন্দুকবাজ এই হাই সিকিউরিটি জোনে হামলা চালায়। স্থানীয় পুলিশ জানিয়েছে, নিরাপত্তা কর্মীদের গুলিতে চার জঙ্গিই নিহত হয়েছে।

স্থানীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, স্টক এক্সচেঞ্জের চার নিরাপত্তা কর্মী ও এক সাব ইন্সপেক্টর সহ মোট ছয় জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও পাঁচ জন। জঙ্গিরা স্টক এক্সচেঞ্জের মূল গেটে হ্যান্ড গ্রেনেড দিয়ে বিস্ফোরণ ঘটায়। তার পর বিল্ডিং চত্বরে ঢুকে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। পাক স্টক এক্সচেঞ্জ ছাড়াও ওই বিল্ডিঙে রয়েছে বেশ কয়েকটি বেসরকারি ব্যাংকের হেড অফিস।

শেষ খবর পাওয়া পর্যন্ত পাকিস্তানি পুলিশ জানিয়েছে, নিরাপত্তা কর্মীদের সঙ্গে গুলির লড়াইয়ে চার জঙ্গিই মারা গিয়েছে। পুলিশ গোটা এলাকা সিল করে দিয়েছে। আর কোনও জঙ্গি লুকিয়ে রয়েছে কিনা খুঁজে দেখা হচ্ছে। অহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। করাচি পুলিশের প্রধান গুলাম নবি মেমন জানিয়েছেন, ‘চার হামলাকারীর মৃত্যু হয়েছে। একটি রুপালি রঙের টয়োটা করোলা গাড়িতে এসেছিল তারা।’ এই হামলার দায় বালোচ লিবারেশন আর্মি নিয়েছে বলে জানা গিয়েছে স্থানীয় সূত্রে। সূত্র: জিও নিউজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন