শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টঙ্গীতে প্রবাসফেরত ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার: গ্রেপ্তার ১

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ৪:৩৭ পিএম

টঙ্গীতে নিখোঁজের তিনদিন পর ইউনুস মোহাম্মদ শফিক মুন্সি (৫০) নামে এক প্রবাসীর অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। আজ (২৯ জুন) সোমবার দুপুরে ঢাকা ময়মনসিংহ মহাসড়ক সংলগ্ন টঙ্গীর হোসেন মার্কেট এলাকার ডেসকো গোডাউনের বাউন্ডারির পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
নিহত ইউনুস মোহাম্মদ শফিক মুন্সি শরীয়তপুরের ভেদেরগঞ্জ থানার সখিপুর গ্রামের বাসিন্দা। তিনি পরিবার নিয়ে সৌদি আরবে বসবাস করতেন। এ ঘটনায় জড়িত সন্দেহে ইসমাঈল হোসেন (৩৫) নামে নিহতের এক বন্ধুকে আটক করেছে পুলিশ।
নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, নিহত ইউনুস গত ৩ মার্চ দেশে ফিরে খাঁপাড়া এলাকায় বন্ধু ইসমাইলের বাড়িতে বসবাস শুরু করেন। এরই একপর্যায়ে গত শুক্রবার থেকে নিখোঁজ হন তিনি। পরিবারের লোকজন অনেক খোঁজ করেও তার কোন সন্ধান পাননি। তিনদিন পর স্থানীয়রা তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ দেয়ালের সঙ্গে লোহার রডে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ইউনুসের অর্ধগলিত ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।
নিহতের স্ত্রী ফাতেমা আক্তার বলেন, আমার স্বামী শুক্রবার থেকে নিখোঁজ ছিলেন। তাকে হত্যা করা হয়েছে বলে তিনি দাবি করেন।
টঙ্গী পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে নিহত ইউনুসের বন্ধু ইসমাঈলকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন