মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রামগড়ে আগুনে ৯ দোকান পুড়ে ছাই; ক্ষয়ক্ষতির পরিমান ২৫ লাখ

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ৫:১১ পিএম

রামগড় পৌরসভাধীন কালাডেবা বাজারে মধ্যেরাতে অগ্নিকান্ডে তাৎক্ষণিক ৯টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্তরা।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, রাত আনুমানিক সাড়ে ১২টার সময় পৌরসভার ৭নং ওয়ার্ডের কালাডেবা বাজারের দক্ষিণ পাশে বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে । দ্রুত আগুন ছড়িয়ে পড়লে কামাল উদ্দিন ও সেরাজুল হকের দুটি ঘরের ৯টি বাড়াটিয়ার ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে যায়। এরমধ্যে ১টি বেকারী, ২টি কীটনাশক, ১টি সেলুন, ১টি ফার্নিচার দোকান, ১ টি গোডাউন ও ১টি মুদি দোকান রয়েছে।

স্থানীয় কাউন্সিলর আবুল বশর জানান, মধ্যেরাতে হঠাৎ আগুনের সূত্রপাত ঘটে। সাথে সাথে রামগড় ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। তিনি সরকারী-বেসরকারী ভাবে ক্ষতিগ্রস্থদের সহযোগীতার অনুরোধ জানান।

রামগড় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ডলার ত্রিপুরা জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে । যথাসময়ে না পৌছারে ভয়াবহ হতে পারতো। প্রাথমিক ভাবে বৈদ্যুতিক সটসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে তিনি জানান।

এদিকে এ রিপোট লেখা পযর্ন্ত সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী, বিজিবিসহ পুলিশ বিভাগ। ক্ষতিগ্রস্থদের সহযোগীতার আশ্বস্থ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন