ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

খেলাধুলা

সেমিতে মুখোমুখি ম্যানইউ-চেলসি, ম্যানসিটি-আর্সেনাল

এফএ কাপ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ১২:০১ এএম

আগের দিনই সবার আগে শেষ চার নিশ্চিত করেছিলেন ম্যানচেস্টার ইউনাইটেড। গতপরশু রাতে নিশ্চিত করেছে আর্সেনাল, চেলসি ও ম্যানচেস্টার সিটিও। ফলে ইংলিশ এফএ কাপের সেমি-ফাইনালের চার প্রতিদ্ব›দ্বীই নিশ্চিত হলো। সেমিতে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি খেলবে আর্সেনালের বিপক্ষে। ফাইনালের লড়াইয়ে অপর ম্যাচে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্ব›দ্বী ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসি।
শেফিল্ড ইউনাইটেডকে ২-১ গোলের ব্যবধানে হারায় রেকর্ড ১৩ বারের চ্যাম্পিয়ন আর্সেনাল। ম্যাচের ২৫তম মিনিটে নিকোলাস পেপের পেনাল্টি গোলে এগিয়ে যায় দলটি। তবে ৮৭তম মিনিটে ডেভিড ম্যাকগোল্ডরিকের গোলে ম্যাচ জমিয়ে দিয়েছিল শেফিল্ড। তবে ম্যাচের যোগ করা সময়ে দারুণ এক গোল করে দলের জয় নিশ্চিত করেন আর্সেনালের ড্যানিয়েল কাবায়োস।
অপর ম্যাচে রস বার্কলির একমাত্র গোলে লেস্টার সিটিকে হারায় আটবারের চ্যাম্পিয়ন চেলসি। দিনের শেষ কোয়ার্টার ফাইনালে নিউক্যাসল ইউনাইটেডকে ২-০ গোলে হারিয়ে সেমি-ফাইনালে নাম লিখিয়েছে পেপ গার্দিওলার সিটি। ৩৭তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে দেন কেভিন ডি ব্রুইন। ৬৬তম মিনিটে আরও একটি গোল দিয়ে দলের জয় নিশ্চিত করেন রহিম স্টার্লিং।
এর আগে, শনিবার প্রথম কোয়ার্টার-ফাইনালে নরউইচ সিটিকে ২-১ গোলে হারিয়ে সেম-ফাইনাল নিশ্চিত করেছিল টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ ১২ বারের চ্যাম্পিয়ন ম্যানইউ। আগামী ১৮ ও ১৯ জুলাই সেমি-ফাইনাল দুটি হবে লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে। একই মাঠে আগামী ১ আগস্ট হবে ফাইনাল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন