ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

একতা-করণকে নিয়ে বিস্ফোরক পায়েল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ৯:৩৫ এএম

একটি অপমৃত্যুই যে গোটা ইন্ডাস্ট্রিকে তোলপাড় করে দিবে, সেকথা হয়তো কেউই ভাবেননি। সুশান্তের মৃত্যুর দুই সপ্তাহ পেরিয়ে গেলেও কার্যত উত্তাল ইন্ডাস্ট্রি ও নেটদুনিয়া। এরই মধ্যে বহু নামজাদা ব্যক্তিত্বকে কাঠগড়ায় তুলেছেন নেটিজেনরা। এবার প্রযোজক একতা কাপুর ও করণ জোহরকে নিয়ে বোমা ফাটালেন প্রাক্তন বিগ বস প্রতিযোগী পায়েল রোহাতগি।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন পায়েল রোহাতগি। সেখানে একতা ও করণকে তীব্র কটাক্ষ করে তিনি বলেছেন, করণ জোহর নিজের 'ব্যক্তিগত' চ্যাট শোয়ে জনসমক্ষেই তারকাদের সম্পর্কে নানা বিতর্কিত প্রশ্ন করেন। আজ আমি সবার সামনেই করণকে একটি প্রশ্ন করতে চাই।

এরপর পায়েল বলেন, 'করণ আপনি কি সমকামী? নিজের দৃষ্টিভঙ্গি নিয়ে কেন আপনি কখনোই কথা বলেন না। ভারতে তো সমকামীতা অপরাধ নয়!'

একই ভিডিওতে প্রযোজক একতা কাপুরের দিকেও প্রশ্ন ছুড়েন পায়েল। তিনি জিজ্ঞাসা করেন, 'আপনি সমকামী কিনা সে বিষয়ে সরাসরি কখনো কথা বলেন না কেন? আপনার ভক্তরা জানতে চায় এতবড় তারকার যৌন দৃষ্টিভঙ্গি কি? বিষয়টি প্রকাশ করলে তো তৃতীয় লিঙ্গের মানুষ তাদের অধিকার আদায় করতে পারে।'

পায়েলের এমন বিস্ফোরক মন্তব্যের ভিডিও প্রকাশ্যে আসতে তা মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। অনেকেই নায়িকার মন্তব্যকে সমর্থন জানিয়েছে। তবে বিষয়টি নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি একতা কিংবা করণে জোহরের কেউই।

দেখুন সেই ভিডিও 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন