বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুর শহরে মাদক ব্যবসায়ীদের সংঘর্ষে প্রাণ গেল পথচারীর

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ১১:০২ এএম

চাঁদপুর শহরের পুরাণ বাজারে সোমবার সন্ধ্যায় দু'দল মাদক ব্যবসায়ীর আধিপত্য বিস্তার কেন্দ্র করে সংঘর্ষে এক পথচারী প্রাণ হারিয়েছে। নিহত পথচারী শামীম গাজী (২৫) পুরান বাজার মধ্য শ্রীরামদী এলাকার তাজুল ইসলাম সর্দারের ছেলে। শামীম ১ সন্তানের জনক।

নিহত পথচারী শামীমের মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে আসে। সে চাঁদপুর শহরের হোটেল গ্রান্ড হিলশায় রিসিপশনে চাকরি করতো।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মাদকের স্বর্গরাজ্য পুরান বাজারে কদিন যাবত দু'দল মাদক ব্যবসায়ীর আধিপত্য বিস্তার নিয়ে পূর্বেকার বিরোধের ঘটনায় আবারো তারা সংঘর্ষে লিপ্ত হয়। সোমবার(২৯ জুন)বিকেল থেকে মধ্যরাত পর্যন্ত সংঘর্ষ চলতে থাকে। পুরান বাজার পুলিশ ফাঁড়ি ব্যর্থ হলে চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৭ রাউন্ড শটগানের গুলি নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে সোমবার রাতে কর্মস্থল থেকে পুরান বাজার মেরকাটিস রোড দিয়ে বাড়ি ফিরছিল আবাসিক হোটেলে রিসেপশনিস্ট শামীম। হঠাৎ তার মাথায় এসে ইট পড়লে সে গুরুতর জখম হয়। চাঁদপুরে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেলে রেফার করা হয়। রাতে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।

নিহত শামিমের স্বজনরা জানায়,শামিম তার কর্মস্থল থেকে কাজ শেষ করে বাসায় ফিরে আসছিল। হঠাৎ তার মাথায় ইট পাটকেল পড়লে গুরুতর আহত হয়। ঢাকা মেডিক্যালে নেয়া হলে অতিরিক্ত রক্তক্ষরনে গভীর রাতে তার মৃত্যু হয়।

ওই এলাকার বাসিন্দারা জানায়, সোমবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত দফায় দফায় দুই গ্রুপের সংঘর্ষে পুরান বাজার মেরকাটিজ রোডে দোকানপাটসহ বেশকিছু ঘরবাড়ি ভাঙচুর করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন