শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজার দোকান মালিক ফেডারেশনের সভায় ১ জুলাই থেকে দোকান খুলে দেয়ার দাবী

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ১:৩১ পিএম

লকডাউন প্রত্যাহার, দোকান, গোডাউন ও বাসা ভাড়া মওকুফ বিষয়ে কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশনের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।

ফেডারেশনের সভাপতি আলহাজ্ব মোস্তাক আহমদ সওদাগরের সভাপতিত্বে সোমবার (২৯ জুন) বিকাল ৪ টায় অনুষ্ঠিত সভায় জানানো হয়, দীর্ঘ ৪ মাস ধরে দোকানপাট বন্ধ থাকায় মালামাল নষ্ট হয়ে যাচ্ছে। মালিক কর্মচারীরা মানবেতর জীবন যাপন করছে।

১ জুলাই থেকে কক্সবাজার পৌর এলাকার দোকানসমূহ খোলা রাখার অনুমতি চেয়ে গত ২৯ জুন কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশনের পক্ষ থেকে জেলা প্রশাসকের নিকট যে আবেদন করা হবে।

সভায়, দীর্ঘ ৪ মাস ধরে দোকানপাট বন্ধ থাকায় কক্সবাজার পৌরসভা এবং সমবায় সমিতির মালিকানাধীন মার্কেটগুলোর ৪ মাসের দোকান, গোডাউন, বাসা ভাড়া মওকুফ করা,ব্যক্তি মালিকানাধীন দোকান, গোডাউন ও বাসা ভাড়া মওকুফ বিষয়ে জমিদারদের সাথে আলোচনা করা ও সমিতিভুক্ত মার্কেটের জমিদারদের নাম, নাম্বারসহ ভাড়া সংক্রান্ত তথ্যাদি সংগ্রহ করার সিদ্ধান্ত হয় ।

সভায় কক্সবাজার দোকান মালিক সমিতির সাবেক সভাপতি (বর্তমান উপদেষ্টা) আলহাজ্ব ফরিদ আহমদ চৌধুরী, সহসেক্রেটারী আলহাজ্ব নুরুল কবির চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মাওলানা আবদুল গফুর, সদস্য মোঃ মোস্তফা, আবুল হোছন, নাছির উদ্দিনসহ ফেডারেশন ও ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন