শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নভেল করোনাভাইরাস মুক্ত হলেন তাপস-মুন্নী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ২:০৯ পিএম

প্রানঘাতী নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন সংগীতশিল্পী ও গানবাংলা চ্যানেলের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস এবং তার স্ত্রী ফারজানা মুন্নী। সম্প্রতি এই ভাইরাসটি থেকে মুক্ত হয়েছেন তারা দু'জনই। বিষয়টি সোশ্যাল মিডিয়ায় নিশ্চিত করেছেন তাপস নিজেই।

রবিবার (২৮ জুন) ভেরিফায়েড ফেসবুক পেইজে একটি পোস্ট শেয়ার করে নিজেদের করোনা মুক্ত হওয়ার বিষয়টি জানিয়ে তাপস লিখেছেন, 'আলহামদুলিল্লাহ, সর্বশক্তি আল্লাহর রহমতে আমি এবং আমার স্ত্রী দুজনেই আনুষ্ঠানিকভাবে করোনামুক্ত। আমার বড় মেয়ে সর্ব্বোচ্চ চেষ্টা দিয়ে প্রতিরোধ ব্যবস্থা নিয়ে আমাদের সেবা করেছে, ঠিক যেন মায়ের মতো। এমনকি, আমার দুই মেয়ে ভালোবাসা দিয়ে গেছে যাতে আমরা মানসিকভাবে দৃঢ় ও ইতিবাচক থাকতে পারি।

ওই পোস্টে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি আরও লিখেছেন, 'আমাদের দুজনের সুস্থতার জন্য যারা দোয়া করেছেন, নিয়মিত খোঁজ রেখেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের ভাষা আমাদের জানা নেই। খুব শিগগিরই সবার সামনে হাজির হয়ে এই যাত্রা নিয়ে কথা বলব। আল্লাহ আপনাদের সবাইকে সুস্থ ও নিরাপদ রাখুক। আল্লাহ ভরসা।'

প্রসঙ্গত, এই দুর্দিনে দেশের অসহায় মানুষের পাশে দাঁড়াতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রান তহবিলে ৫০ লাখ টাকা অনুদান দেন তাপস-মুন্নী দম্পতি। এছাড়াও বাংলাদেশ পুলিশকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন এই দম্পতি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন