শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আমিরের বাড়িতে করোনার থাবা, আক্রান্ত ৭ পরিচারক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ২:৪৫ পিএম

বৈশ্বিক মহামারি করোনাভাইরাস এবার থাবা বসালো বলিউড অভিনেতা আমির খানের বাড়িতে। এই সংক্রমণে আক্রান্ত হয়েছেন অভিনেতার বাড়ির ৭ জন পরিচারক। এমনকি, তার মায়েরও করোনা টেস্ট করা হচ্ছে।

জানা গিয়েছে, গেল কয়েকদিন ধরে জ্বর, সর্দিকাশিতে ভুগছিলেন আমিরের বাড়ির কয়েকজন পরিচারক। এরপর সন্দেহ হলে তাদের সবারই করোনা টেস্ট করা হয়। পরে বাড়ির ৭ জনের শরীরে এই ভাইরাসটির উপস্থিতি মিলে। ফলে খানিকটা আতঙ্কিত হয়ে পড়েন মিস্টার পারফেকশনিস্ট খ্যাত এই অভিনেতা। তবে তার স্ত্রী ও সন্তান সুস্থ আছেন বলে জানা গেছে।

সম্প্রতি নিজের মাইক্রোব্লগিং সাইটে একটি পোস্ট শেয়ার করেছেন আমির খান। সেখানে তিনি লিখেছেন, 'গৃহ পরিচারকদের করোনা টেস্ট এবং প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনের ব্যবস্থা করে সহযোগিতা করার জন্য বিএমসিকে ধন্যবাদ। ৭ জনের টেস্ট রিপোর্ট পজিটিভ আসলে বাকিদেরও পরিক্ষা করা হয়। তবে তাদের টেস্ট রিপোর্ট নেগেটিভ আসে।

আমির এও লিখেছেন, তার মায়ের এখনও করোনা টেস্ট করা হয়নি। এজন্য মাকে নিয়ে কোকিলাবেন হাসপাতালে গিয়েছেন তিনি। সেখানেই তার মায়ের করোনা টেস্ট হবে।

তবে এবারই প্রথম নয়, এর আগেও করোনা হানা দিয়েছিল বনি কাপুর, করণ জোহর, ভিকি কৌশল, ও মালাইকার বাড়িতে। তবে শুরু থেকেই সচেতন হওয়াতে কোভিড-১৯ এ আক্রান্ত হননি তাদের কেউই। এদিকে গায়িকা কণিকা কাপুর, জোয়া মোরানি ও তার দুই মেয়ে এই ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। পরে চিকিৎসাধীন থেকে ১৪ দিন পর তারা সুস্থ হয়ে বাড়ি ফেরেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন