ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭, ০৭ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

১৯ হাজার ইয়াবাসহ এক জন আটক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ৩:১৬ পিএম

কক্সবাজারের রামু-মরিচ্যা রোডে চেকপোষ্টে বসিয়ে তল্লাশি করে ১৯ হাজার ৯’শ পিচ ইয়াবা সহ মোঃ রফিক (২৪) নামে রোহিঙ্গা এক মাদক কারবারীকে আটক করেছে র‍্যাব-১৫।

আটক রোহিঙ্গা বালুখালী ১০ নং ক্যাম্পের বাসিন্দা মৃত নুর মোহাম্মদের ছেলে বলে জানা গেছে ।

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, এই ব্যাপারে সংশ্লিষ্ট মাদক আইনের মামলায় উদ্ধারকৃত মাদকসহ আটক কারবারীকে রামু থানায় সোর্পদ করা হয়েছে।

সোমবার (২৯ জুন) রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে কিছু কতিপয় মাদক ব্যবসায়ী মরিচ্যা-রামু রোড দিয়ে একটি সিএনজি তল্লাশী করে তাকে আটক করে।

যোগে মাদকদ্রব্য নিয়ে কক্সবাজারের দিকে আসছে।উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর একটি চৌকশ অভিযানিক দল উপরোক্ত স্থানে পৌঁছে টংকার ডেপা ৫ নম্বর ব্রিজের উপর চেকপোস্ট বসিয়ে তল্লাশি করে।তল্লাশির এক পর্যায়ে টেকনাফ থেকে আসা একটি সিএনজি থামানোর সংকেত দিলে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে ধাওয়া করে সিএনজি চালক রফিককে আটক করে।তবে তার সাথে থাকা আরো দুইজন পালিয়ে যায়।পরে সিএনজি তল্লাশি করে বিশেষ কায়দায় লুকানো ১৯ হাজার ৯’শ পিচ ইয়াবা উদ্ধার করে।

আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ash ১ জুলাই, ২০২০, ৬:৩৬ এএম says : 0
AMI BUJI BANGLADESH E MADOK PACHAR KARI DER MRITTU DONDO KEO DEWA HOY NA ?? KAR SHARTHE ODER KE BACHIE RAKHA HOY??MADOK PACHAR KARI DER MRITTUDONDO NA DEWA HOLE BANGLADESH THEKE KONO DIN MADOK PACHAR BONDO HOBE NA ! DINE DINE BANGLADESHER JUBO SHOMAJ DHONGSHO HOY JABE
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন