বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিদ্যুৎ বিল নিয়ে বিপাকে জয়া-শাওন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ৬:৪৭ পিএম

সম্প্রতি ভুতুড়ে বিদ্যুৎ বিল নিয়ে বিপাকে পড়েছেন দুই বাংলার দর্শক নন্দিত অভিনেত্রী জয়া আহসান এবং মেহের আফরোজ শাওন। গেল মে মাসের বাসার বিদ্যুৎ বিলের পরিমান দেখে দু'জনেই রীতিমতো হতবাক!

এদিকে জয়া আহসানের বাসায় বিদ্যুৎ বিল এসেছে ২৮ হাজার ৫০০ টাকা। বিষয়টি নিশ্চিত করে নিজের সোশ্যাল হ্যান্ডেলে তিনি লিখেছেন, আমাদের বাড়ির বিদ্যুৎ বিলে এসেছে ২৮,৫০০ টাকা! এত বিল কিভাবে আসে? আজকে (৩০ জুন) বিল দেওয়ার শেষ তারিখ ছিল।

অন্যদিকে একই অভিযোগ এনেছেন নন্দিত কথাসাহিত্যিক হুমায়ুন আহমেদের স্ত্রী ও অভিনেত্রী মেহের আফরোজ শাওনও। গেল মে মাসে তার বাড়ির বিদ্যুৎ বিল এসেছে ২৯ হাজার ৮০১ টাকা।

ওই ম্যাসেজের একটি স্ক্রিনশট দিয়ে নিজের ফেসবুকে শাওন লিখেছেন, আমি নিয়মিত বিদ্যুৎ বিল দেই। পাশাপাশি অন্যসব বিলও সময় মতো পরিশোধ করি। এটা কোনও প্রসংশার কাজ নয়, এটা দায়িত্ব।

তিনি এও লিখেছেন, ২০১৭-১৮ অর্থ বছরে ঠিকভাবে আয়কর দেওয়ার কারণে বাংলাদেশ সরকার আমাকে পুরস্কৃত করেছে। এবার হয়তো খেলাপিদের তালিকায় আমার নাম উঠতে যাচ্ছে। গতকাল মে মাসের বিদ্যুৎ বিল পেয়ে আমার এমনটাই মনে হলো। আজ (৩০ জুন) বিদ্যুৎ বিল দেওয়ার শেষ তারিখ। তিনজনের ছোট সংসারে এই বিল সত্যিই হতাশাজনক!

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন