বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মঠবাড়িয়ায় গৃহবধূর লাশ উদ্ধার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ১২:০০ এএম

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা হাসপাতাল থেকে গত সোমবার রাতে সাকিলা বেগম (৩২) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সাকিলা পৌরসভার মিরুখালী রোড (৭নং ওয়ার্ড) এলাকার মান্নান বিডিআরের ছেলে মো. হাসান ঘরামীর স্ত্রী। ময়না তদন্তের জন্য গৃহবধূর লাশ গতকাল মঙ্গলবার সকালে পিরোজপুর জেলা মর্গে প্রেরণ করা হয়েছে।
সাকিলা পাশের ভান্ডারিয়া উপজেলার হরিনপালা গ্রামের কাইয়ুম হাওলাদারের মেয়ে। প্রায় ২ বছর আগে হাসান ঘরামীর সাথে সাকিলার বিয়ে হয়। ওই দম্পত্তির ৮ মাসের একটি কন্যা সন্তান রয়েছে।
সাকিলার ভাই লোকমান হোসেন বলেন, আমার বোনের স্বামী সৌদি ফেরত হাসান মাদকাসক্ত। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই কলহের সৃষ্টি হত। আমাদের ধারণা হাসান আমার বোনকে পরিকল্পিতভাবে হত্যা করেছে।
মঠবাড়িয়া থানার এসআই তৌফিকুল ইসলাম জানান, গৃহবধূ সাকিলা তার স্বামী হাসানের সাথে সোমবার বিকেলে কথা কাটাকাটির এক পর্যায়ে অভিমান করে ঘরে থাকা কীটনাশক পান করে অসুস্থ হয়ে পরে। এ সময় পরিবারের লোকজন তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা. ইসরাত জাহান শিল্পী জানান, ওই গৃহবধূকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিলো।
মঠবাড়িয়া থানার ওসি আ.জ. মো. মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশের ময়না তদন্তের পর তার মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন