শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

করোনা থেকে মুক্তি পেতে বেশি বেশি ইস্তিগফার করতে হবে

বাংলাদেশ খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ১২:০০ এএম

মরণঘাতী করোনাভাইরাস সংক্রমণ থেকে মুক্তি পেতে বেশি বেশি তাওবা ও ইস্তিগফার করতে হবে। আল্লাহর পথে ফিরে এলেই সকল প্রকার বিপদ আপদ থেকে মুক্তি পাওয়া যাবে। ঈমানী তাকওয়া অর্জনের মাধ্যমেই আল্লাহপাকের নৈকট্য লাভ করা যাবে। 

গতকাল মোহাম্মদপুর জামিআ রাহমানিয়া মিলনায়তনে বাংলাদেশ খেলাফত মজলিসের উদ্যোগে দলের সাবেক সিনিয়র নায়েবে আমীর আন্তর্জাতিক মুফাসসিরে কুরআন আল্লামা যোবায়ের আহমদ আনসারী (রহ.) এর রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিলে নেতৃবৃন্দ এসব কথা বলেন।
দলের নায়েবে আমীর মাওলানা খুরশিদ আলম কাসেমীর সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন, দলের মহাসচিব মাওলানা মাহফুজুল হক, যুগ্মমহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা কোরবান আলী কাসেমী, মুফতি শরাফত হোসাইন, অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলনা আজিজুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মুসা, মাওলানা নিয়ামতুল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভ‚ঁইয়া, মাওলানা মুহাম্মদ ফয়সাল, মাওলানা রুহুল আমীন খান, মুফতি নূর মোহাম্মদ আজিজী, মাওলানা হাবীবুর রহমান, মাওলানা আব্দুল মুমিন, মাওলানা ছানাউল্লাহ, মাওলানা আতিক উল্লাহ ও মুফতি আব্দুল্লাহ নাটোরী। সভায় আনসারী (রহ.) এর রূহের মাগফিরাত কামনা, করোনাভাইরাস থেকে মুক্তি ও বন্ধ থাকা দ্বীনের মারকাজগুলো চালুর জন্য আল্লাহ তাআলার দরবারে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন