মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দু’পক্ষের সংঘর্ষে পথচারী নিহত

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ১২:০০ এএম

চাঁদপুর শহরের পুরান বাজারে গত সোমবার সন্ধ্যায় দুন্দল মাদক বিক্রেতাদের আধিপত্য বিস্তার কেন্দ্র করে সংঘর্ষে এক পথচারী প্রাণ হারিয়েছে। নিহত পথচারী শামীম গাজী (২৫) পুরান বাজার মধ্য শ্রীরামদী এলাকার তাজুল ইসলাম সর্দারের ছেলে। শামীম ১ সন্তানের জনক। সে চাঁদপুর শহরের হোটেল গ্রান্ড হিলশায় রিসিপশনে চাকরি করতো।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মাদকের স্বর্গরাজ্য পুরান বাজারে কয়েকদিন ধরে দুন্দল মাদক বিক্রেতাদের আধিপত্য বিস্তার নিয়ে প‚র্ব শত্রæতার বিরোধে আবারো তারা সংঘর্ষে লিপ্ত হয়। গত সোমবার বিকেল থেকে মধ্যরাত পর্যন্ত সংঘর্ষ চলতে থাকে। পুরান বাজার পুলিশ ফাঁড়ি ব্যর্থ হলে চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৭ রাউন্ড শর্টগানের গুলি নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এদিকে সোমবার রাতে কর্মস্থল থেকে পুরান বাজার মেরকাটিস রোড দিয়ে বাড়ি ফিরছিল আবাসিক হোটেলে রিসেপশনিস্ট শামীম। হঠাৎ তার মাথায় এসে ইট পড়লে সে গুরুতর জখম হয়। চাঁদপুরে জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিক্যালে রেফার করা হয়। রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত শামিমের স্বজনরা জানায়, শামিম তার কর্মস্থল থেকে কাজ শেষ করে বাসায় ফিরে আসছিল। হঠাৎ তার মাথায় ইট পড়লে গুরুতর আহত হয়। ঢাকা মেডিক্যালে নেয়া হলে অতিরিক্ত রক্তক্ষরনে গভীর রাতে তার মৃত্যু হয়।
এলাকার বাসিন্দারা জানায়, সোমবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত দফায় দফায় দুই গ্রæপের সংঘর্ষে পুরান বাজার মেরকাটিজ রোডে দোকানপাটসহ বেশকিছু ঘরবাড়ি ভাঙচুর করা হয়।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন