ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বখাটের সঙ্গে বোনের সম্পর্ক মেনে না নেওয়ায় ভাই খুন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ৯:৪৬ এএম

বখাটে যুবকের সঙ্গে বোনের সম্পর্ক মেনে না নেওয়ার ব্রাহ্মণবাড়িয়ায় সন্ত্রাসী হামলায় ভাই খুন হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় পৌর এলাকার বণিকপাড়ায় এ ঘটনা ঘটে। হত্যাকাণ্ডের শিকার যুবক শুভ মিয়া পৌর এলাকার কান্দিপাড়ার মকবুল হোসেনের ছেলে। এ ঘটনায় পুলিশ তুষার ও প্রান্তকে গ্রেপ্তারসহ হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, মঙ্গলবার সন্ধ্যায় বনিকপাড়া এলাকায় কোনো কিছু বুঝে উঠার আগেই দুই যুবক এসে শুভকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই শুভ মিয়া গুরুতর আহত হন। পরে এলাকাবাসী তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে আসেন। অবস্থার অবনতি হলে তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা নেওয়ার পথে মারা যায় শুভ মিয়া।

নিহত শুভ মিয়ার মা বিলকিস বেগম, চাচাতো ভাই রানা মিয়া ও মামাতো ভাই আইয়ুব আলীসহ স্বজনরা হাসপাতালে এসে কান্নায় ভেঙে পড়েন। তারা অভিযোগ করে বলেন তুষারের নেতৃত্বে এ হত্যাকাণ্ড হয়েছে। তারা এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সেলিম উদ্দিন জানান, নিহত শুভ মিয়ার বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল নয়নপুর এলাকার তুষার নামে এক যুবকের। এ‌ই নিয়ে তুষারের সঙ্গে শুভ মিয়ার বিরোধ চলছিল। ওই বিরোধের জের ধরেই তুষার সন্ধ্যায় প্রান্ত নামে অপর যুবককে নিয়ে শুভকে ছুরিকাঘাত করে। পুলিশ ঘটনাস্থল থেকে ছুরি উদ্ধারসহ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তুষার ও প্রান্তকে গ্রেপ্তার করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন