ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

লকডাউনে স্মৃতি রোমন্থন করলেন অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ১২:২৮ পিএম

গেল মার্চে অক্ষয় কুমার অভিনীত সিনেমা 'সূর্যবংশী' প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল। সে অনুযায়ী সবকিছুর প্রস্তুতিও চলছিলো। কিন্তু লকডাউনের জেরে সব সিনেমা হল বন্ধ হয়ে যায়, থেমে যায় শুটিং। ফলে আক্কির জীবনের সবকিছুই উলটপালট হয়ে যায়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অক্ষয় কুমার বলেছেন, ক্যারিয়ারের এই প্রথম তিনি এতদিন ধরে বাড়িতে আছেন। এই সময়ে খুব সহজেই দুইটা সিনেমা করতে পারতেন। কিন্তু বর্তমান সঙ্কটের কারণে প্রায় তিন মাস ঘরে আছেন তিনি।

অক্ষয় বলেন, অবসরের এই সময়টাতে পরিবারের সঙ্গে বেশ ভালোই কেটেছে তার৷ স্ত্রী টুইঙ্কেল খান্নার সঙ্গে সিরিজ দেখা, ছেলের সঙ্গে খাবার তৈরী এবং মায়ের সঙ্গে খুনসুটিতে মেতেছেন। পাশাপাশি বাড়িতে থেকেই বিজ্ঞাপনের শুটিং করেছেন এই অভিনেতা।

ধীরে ধীরে লকডাউন পর্ব উঠতে শুরু করলেও এখনো কোনও সিনেমা বড় পর্দায় মুক্তি পায় নি। শৈশবের পুরনো স্মৃতি রোমন্থন করে তিনি বলেন, ছোটবেলায় বাবা-মায়ের সঙ্গে সিনেমা হলে যেতেন তিনি। এখন প্রথম দিনের, প্রথম শো খুব মিস করেন তিনি। শো দেখার জন্য দুপুরের খাবার খাওয়া হতো না। আর সেকারণেই দর্শকদের মনের অবস্থা বুঝতে পারেন 'খিলাড়ি' খ্যাত এই চিত্রতারকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন