বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আনোয়ারার সিইউএফএলে করোনায় প্রথম মৃত্যু

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ৩:৫৩ পিএম

করোনায় চট্টগ্রামের আনোয়ারার ইউরিয়া ফার্টিলাইজার লিমিটেডের (সিইউএফএল) মো. মোজাম্মেল হক (৫৬) নামে সিনিয়র মাস্টার টেকনিশিয়ান মারা গেছেন। মঙ্গলবার (৩০ জুন) রাতে তার করোনা শনাক্তের প্রতিবেদন পাওয়া যায়। এর আগে করোনা উপসর্গে দেখা দিলে তাকে হাসপাতালে ভর্তি করা হয় বলে জানা গেছে।
আনোয়ারা থানা পুলিশ জানায়, গত ২৬ জুন সিইউএফএলের সিনিয়র মাস্টার টেকনিশিয়ান মো. মোজাম্মেল হকের নিউমোনিয়া ও শ^াসকষ্ট দেখা দেয়। তাকে পরেরদিন ২৭ জুন নগরের ট্রিটমেন্ট হাসপাতালে ভর্তি করান পরিবারের লোকজন। ওইদিনই শেভরনে করোনা পরীক্ষা করানো হয় তার। ওইদিন দিবাগত রাত আড়াইটায় তিনি মারা যান। তার করোনা শনাক্তের প্রতিবেদন পাওয়া যায় মঙ্গলবার (৩০ জুন) রাতে।
আনোয়ারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু জাহিদ মোহাম্মদ সাইফুদ্দিন বলেন, আনোয়ারায় এ পর্যন্ত ৬৭১ জনের নমুনা সংগ্রহ করা হয়। তাদের মধ্যে ১২৫ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে মৃত্যু হয়েছে ২ জনের, সুস্থ হয়েছেন ৬২ জন। এদের মধ্যে এই প্রথম কেউ সিইউএফএলে মারা গেলেন।
আনোয়ারা থানার উপ সহকারী পরিদর্শক (এএসআই) এমরান হোসেন খন্দকার বলেন, তিনি সিইউএফএল আবাসিকের ১২ নম্বর ভবনে থাকতেন। চট্টগ্রাম শহর থেকে তার লাশ বরগুনা জেলার পাথরঘাটায় নিয়ে গিয়ে দাফন করা হয়েছে। তিনি মৃত শামসু মিয়ার পুত্র।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন