শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জাতীয় স্মৃতিসৌধে লায়ন্স ক্লাবসের নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ৪:০০ পিএম

সাভারের জাতীয় স্মৃতিসৌধে জাতির সূর্যসন্তানদের শ্রদ্ধার্ঘ্য নিবেদনের মধ্যে দিয়ে কর্মবর্ষের সূচনা করেছে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল এর নবনির্বাচিত কমিটির সদস্যবৃন্দ।

বুধবার সকাল ১০টায় জাতীয় স্মৃতিসৌধের পাদদেশে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন তারা।

এসময় লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের নবনির্বাচিত লায়ন্স জেলা গভর্নর লায়ন্স মো. নজরুল ইসলাম শিকদার পিএমজেএফ ও সদ্য সাবেক জেলা গর্ভনর লায়ন ড. শহীদুল ইসলাম এমজেএফ শ্রদ্ধা নিবেদন করেন।

এছাড়া লায়ন্স ক্লাবসের ১ম ভাইস জেলা গভর্নর লায়ন আর্কিটেক্ট নিখিল চন্দ্র গুহ, ২য় ভাইস জেজলা গভর্নর লায়ন ইঞ্জিনিয়ার মো. মোস্তফা কামাল এমজেএফ ও জেলা গভর্নর টিমের নেতৃবৃন্দসহ অন্যান্য লায়ন্স নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে নবনির্বাচিত জেলা গভর্নর লায়ন্স মো. নজরুল ইসলাম শিকদার সাংবাদিকদের বলেন, বর্তমান বিশ্ব পরিস্থিতি করোনাভাইরাস নামে একটি অদৃশ্য মহামারির সাথে যুদ্ধ করে যাচ্ছে। এই যুদ্ধ হতে পারে কারো জীবনের বিনিময়ে। যেমনি একটি দেশ ও ভাষা রক্ষায় প্রাণ দিয়ে গেছেন আমাদের লাখো বীর শহীদরা।

তাই তাদের স্মৃতি ও শক্তিকে ধারণ করে চলমান মহামারিতে নিজেদের মানবিক শক্তিকে জাগ্রতের মাধ্যমে পৃথিবীর বৃহত্তম মানবিক সংগঠন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের সদস্যরা আত্মনিয়োগ করবেন। একই সাথে দক্ষ নেতৃত্বের মাধ্যমে মানবসেবা অব্যাহত রাখার প্রতিশ্রুতিও ব্যক্ত করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন