ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কালীগঞ্জে ওমর হত্যাকান্ডে থানায় মামলা, ব্যবহৃত বাটাম উদ্ধার

মা ও ছেলে আটক

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ৪:২৮ পিএম

কালীগঞ্জে প্রকাশ্যে পিটিয়ে ওমর আলীর হত্যাকারী আল মামুন (২০) ও তার মা জহুরা খাতুনকে আটক করেছে পুলিশ। এ সময় হত্যাকান্ডে ব্যাবহৃত ৩ টি কাঠের বাটাম উদ্ধার করা হয়। মঙ্গলবার রাতে কালীগঞ্জ থানা পুলিশ উপজেলার মোল্ল্যাডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। উল্লেখ্য গত সোমবার বিকালে চাচাত ভাই বোনের হাতে ওমর হত্যাকান্ডের পরদিন তার বাবা ৪ জনের নাম উল্লেখ করে কালীগঞ্জ থানাতে একটি হত্যা মামলা দায়ের করেন।
কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মাহাফুজুর রহমান মিয়া জানান, পুইয়ের ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে উপজেলার মোল্ল্যাডাঙ্গা গ্রামের ওমর আলী হত্যার ঘটনায় তার পিতা সফিয়ার রহমানের থানাতে একটি মামলা দায়ের করেন। ওই মামলাতে তার ভাই আব্দুর রশিদের স্ত্রী জহুরা, দুই ছেলে আল আমিন ও আল মামুন এবং মেয়ে ঝরনাকে আসামী করা হয়েছে। মামলা দায়েরের পরই থানা পুলিশ ওই রাতেই মোল্ল্যাডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে হত্যাকারী আলমামুন ও তার মা জহুরাকে আটক করেন।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্য আরো জানান, ওইদিন মারপিটের সময়ে ভাইকে বাচাতে গিয়ে নিহত ওমরের এক বোন বেশ জখম হয়েছে। সে কালীগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। হত্যা মামলার বাকী আসামীদের আটকের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন