ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

অ্যামাজন প্রাইমের সঙ্গে গ্লোবাল চুক্তি প্রিয়াঙ্কার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ৪:৪৮ পিএম

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। অভিনয় দক্ষতায় হলিউডেও নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন তিনি। দেশি গার্ল এখন মার্কিন মুলুকের জনপ্রিয় একটি নাম। এবার স্ট্রিমিং প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমের সঙ্গে মাল্টিমিলিয়ন ডলারের গ্লোবাল চুক্তি করলেন পিগি চপস।

ভ্যারাইটিতে প্রকাশিত রিপোর্ট বলছে, অ্যামাজন প্রাইমের সঙ্গে আগামী দু'বছরের জন্য মাল্টিমিলিয়ন ডলার টেলিভিশন চুক্তি স্বাক্ষর করেছেন মার্কিন গায়ক জোনাস পত্নী প্রিয়াঙ্কা।

বিষয়টি সম্পর্কে প্রিয়াঙ্কা চোপড়া জানিয়েছেন, একজন অভিনেত্রী ও প্রযোজক হিসেবে আমি সর্বদাই স্বপ্ন দেখি, ভিন্ন প্ল্যাটফর্মে সারা বিশ্বে নিজেকে রিপ্রেজেন্ট করার। যেখানে বিশ্বের যে কোনও প্রান্তের মানুষ শৈল্পিক ও প্রতিভার বিকাশ ঘটাতে পারবে। ভাষা কিংবা ভৌগলিক রেখা প্রতিবন্ধকতা তৈরী করবে না।

প্রিয়াঙ্কা বলেন, সত্যি বলতে আমি মেয়েদের গল্প বলতে চাই। বিশ্বের সব প্রান্তের মানুষের সঙ্গে কাজ করতে চাই। আশা করছি, অ্যামাজন প্রাইমের সঙ্গে এই চুক্তি খুব ফলপ্রসু হবে।

এদিকে প্রিয়াঙ্কার সঙ্গে চুক্তি প্রসঙ্গে অ্যামাজন স্টুডিও প্রধান জেনিফার স্যালকে বলেন, প্রিয়াঙ্কা এবং আমি একই বিষয় নিয়ে কাজ করি। আর সেকারণে সারাবিশ্বের নানা গল্প তুলে আনতে চাই আমরা। ও একজন দুর্দান্ত প্রযোজক এবং আমরা ওর সাথে আগামীতে কাজ করতে মারাত্মকভাবে উৎসাহী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন