ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

চিকিৎসকদের শ্রদ্ধা জানালেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ৮:৪০ পিএম

নভেল করোনাভাইরাসের তান্ডবে গোটা বিশ্ব লণ্ডভণ্ড। এই সংক্রমণ থেকে রেহাই পেতে সবাই যখন ঘরবন্দি, ঠিক সেই মুহুর্তে সামনের সারিতে দাড়িয়ে লড়ে যাচ্ছেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা। দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে করোনায় আক্রান্ত রোগীদের সেবা দিচ্ছেন তারা। এবার তাদের কাজে মুগ্ধ হয়ে শ্রদ্ধা জানালেন বলিউড সুলতান সালমান খান।

ভারতে আজ (১ জুলাই) জাতীয় ডাক্তার দিবস ছিল। সেই উপলক্ষে দেশের দুর্দিনে সামনের সারির যোদ্ধা চিকিৎসকদের প্রতি শ্রদ্ধা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইজান লিখেছেন, 'আজ ডাক্তার দিবস। আমার তরফ থেকে সারা দেশের ডাক্তারদের হৃদয় থেকে শুকরিয়া জানাই। দেশের দুর্দিনে শক্তিশালী পিলারের ভূমিকা পালন করে গোটা দেশকে মহামারি থেকে রক্ষা করছেন। আপনাদের এই ত্যাগ ও উৎসর্গ কখনোই ভোলার নয়।'

এদিকে পরিস্থিতি স্বাভাবিক হলেই 'রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই' সিনেমার কাজ শুরু করবেন সালমান খান। এছাড়া শোনা যাচ্ছে, ভারতীয় টিভি রিয়্যালিটি শো 'বিগ বস ১৪' সিজনেরও সঞ্চালক হিসেবে থাকবেন তিনি। এরই মধ্যে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে অডিশন।

প্রসঙ্গত, দেশজুড়ে লকডাউন শুরু হলে দিল্লির পানভেলের ফার্মহাউসে আটকা পড়েন সালমান খান। সেখানে থাকলেও অসহায়দের নানভাবে সাহায্য করে যাচ্ছেন তিনি। এছাড়া সুশান্তের মৃত্যুতে স্বজনপ্রীতির অভিযোগ এনে অভিনেতার দিকে তোপ দেগেছেন বলিউডের একাংশ। যদিও বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেননি ৫৪ বছর বয়সী এই চিত্রতারকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন