বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় ২ জন খুন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২০, ১২:০৪ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় ২ জন খুন হয়েছে। গত মঙ্গলবার রাতে সদর উপজেলার মজলিশপুর ও পৌর শহেরর বাণিকপাড়ায় এ ঘটনা ঘটে। নিহতরা হলো সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের আনন্দপুর গ্রামের শিশু মিয়া (৬০) ও শহরের কান্দিপাড়া এলাকার শুভ (১৭)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে মজলিশপুর ইউপির আনন্দপুর গ্রামে বাড়ির রাস্তার মাটিকাটা নিয়ে মৃত কফিল উদ্দিনের ছেলে শিশু মিয়ার সাথে প্রতিপক্ষ রতন, উজ্জল ও শফিক মিয়ার তর্কবিতর্ক হয়। এ সময় রতনের লোকজন মাটি কেটে নিয়ে গেলে শিশু মিয়ার লোকজন বাধা দেয়। পরে রতনের লোকজন শিশু মিয়া ও তার পরিবারের উপর হামলা চালায়। গুরুতর অবস্থায় তাদের সদর হাসপাতালে নিয়ে আসলে শিশু মিয়াকে চিকিৎসক মৃত ঘোষণা করে। এ ঘটনায় আরও ২ জন আহত হয়। এদিকে একই সময়ে পূর্ব বিরোধের জের ধরে বাণিকপাড়া এলাকায় প্রতিপক্ষ তুষারের ছুরিকাঘাতে কান্দিপাড়া এলাকার মকবুল হোসেনের ছেলে শুভ নিহত হয়। কয়েকদিন আগে তুষার ও শুভর মধ্যে প্রেমঘটিত বিষয় নিয়ে ঝগড়া হয়। এরই জের ধরে শুভর উপর হামলা চালায় তুষার।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি মো. সেলিম উদ্দিন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তুষার হত্যাকন্ডেের ঘটনায় বাণিকাপাড়া এলাকার তুষার ও প্রান্ত মালাকারকে ছুরিসহ গ্রেফতার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন