ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

‘‌সূর্যবংশী’ থেকে সরে দাঁড়িয়েছেন করণ জোহর?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ১২:৪৭ পিএম

বলিউড নির্মাতা রোহিত শেঠির পুলিশি অ্যাকশন সিনেমা ‘‌সূর্যবংশী’ থেকে সরে দাঁড়িয়েছেন প্রযোজক করণ জোহর। গেল কয়েকদিন ধরে বি টাউনের বাতাসে এমন গুঞ্জনই রটেছে।

তবে নিজের টুইটার হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করে বিষয়টির সত্যতা নিশ্চিত করে ট্রেড অ্যানালিস্ট তরন আদর্শ লিখেছেন, গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় যে গুঞ্জন রটেছে তা একেবারেই ভিত্তিহীন ও অসত্য। করণ এই প্রজেক্টের এখনও সক্রিয় একজন প্রযোজক।

চলচ্চিত্র সংশ্লিষ্টদের ধারণা, সুশান্তের মৃত্যুর পর থেকে স্বজনপোষণের অভিযোগে করণ জোহরকে যেভাবে আক্রমণ করছেন নেটিজেনরা। তাতে করে বিগ বাজেটের 'সূর্যবংশী' সিনেমার উপর ব্যাপকভাবে প্রভাব পড়তে পারে। আর সেকারণেই করণ জোহর চাইছেন না এই সিনেমার অংশ হতে।

এদিকে রোহিত শেঠির 'সিংহাম' এবং 'সিম্বা' সিরিজের তৃতীয় কিস্তির সিনেমা 'সূর্যবংশী'। এতে মুম্বাই পুলিশের এন্টি-টেরিরিজমের প্রধানের চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে। আছেন অজয় দেবগণ ও রণবীর সিংও। তাদের পাশাপাশি স্পেশাল অ্যাপিয়ারেন্স হিসেবে থাকছেন বলিউড ডিভা ক্যাটরিনা কাইফ।

চলতি বছরের মার্চের মাঝামাঝি সময়ে 'সূর্যবংশী' সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির কথা থাকলেও করোনা প্রাদুর্ভাবের কারণে সেটি সম্ভব হয়নি। ইতোমধ্যে স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলো অফার করলেও রাজি হননি চলচ্চিত্র সংশ্লিষ্টরা। শোনা যাচ্ছে, পরিস্থিতি স্বাভাবিক হলেই প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি দিবে রোহিত শেঠি ও তার টিম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন