বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নলছিটিতে প্যানেল চেয়ারম্যান হত্যাচেষ্টা

গোপন বৈঠককালে আওয়ামী লীগনেতাসহ ১৩ জন গ্রেপ্তার

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ২:০৫ পিএম

ঝালকাঠির নলছিটিতে গোপন বৈঠকের সময় মোল্লারহাট ইউপির প্যানেল চেয়ারম্যান আক্কাস সরদারকে কুপিয়ে হত্যাচেষ্টার মামলায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানাসহ ১৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে তাদের ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকায় বৈঠক চলাকালে তাদের গ্রেপ্তার করা হয়।
জানা যায়, গত ১০ জুন রাতে মোল্লারহাট বাজারে একা পেয়ে প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসম্পাদক আক্কাস সরদারকে কুপিয়ে হত্যাচেষ্টা করে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানা ও তাঁর সহযোগিরা। গুরুতর অবস্থায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ইউপি মেম্বর মিজানুর রহমান বাদী হয়ে ১৩ জুন নলছিটি থানায় ১৭জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে পলাতক ছিলেন সোহেল রানাসহ মামলার আসামিরা। বৃহস্পতিবার সকালে আসামিরা মোল্লারহাট ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকায় গোপন বৈঠক করছিলেন। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি সোহেল রানা ও ইউনিয়ন যুবলীগ নেতা সেলিম হাওলাদারসহ ১৩ জনকে গ্রেপ্তার করা হয়। আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
এদিকে প্যানেল চেয়ারম্যান আক্কাস সরদারের ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূল শাস্তির দাবিতে গত ১৬ জুন মোল্লারহাট বাজারে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে স্থানীয়রা। এ সময় সোহেল রানাকে দল থেকে বহিস্কারের দাবি জানান তাঁরা।
মামলার তদন্তকারী কর্মকর্তা মোল্লারহাট পুলিশ তদন্তকেন্দ্রের উপপরিদর্শক নূরে আলম বলেন, সকাল সোয়া ৫টার দিকে গোপন বৈঠক করছিলেন সোহেল রানার নেতৃত্বে আসামিরা। পুলিশ তাদের চারদিক থেকে ঘিরে গ্রেপ্তার করে।
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন বলেন, মামলার মূল আসামিসহ ১৩জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন