ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

লাকী আখন্দ ও শেখ সাদীর সুরে গাইলেন এস এ রুবী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ২:২৩ পিএম

দুই কিংবদন্তির সুরে গাইলেন সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী এস এ রুবী। সম্প্রতি তার নিজস্ব ইউটিউব চ্যানেলে ‘পরিচয় কবে হবে’ এবং ‘তুমি স্বপ্ন’ শিরোনামের দুটি গান প্রকাশ করেছেন। এর মধ্যে প্রথম গানটির সুর করেছেন প্রয়াত সুরকার ও গায়ক লাকী আখন্দ অন্যটি বিখ্যাত সুরকার শেখ সাদী খান।

‘পরিচয় কবে হবে’ গানটি প্রসঙ্গে এস এ রুবী বলেন, ওঁনার মতো একজন কিংবদন্তির সুরে গাওয়াটা যে কোন শিল্পীর জন্য অনেক বড় পাওয়া। গানটি লিখেছেন কাওছার আহমেদ চৌধুরী।

তিনি বলেন, গান পাগল লাকী আখন্দ নতুন শিল্পী তৈরীর প্রতি অনেক আগ্রহী ছিলেন। আমার প্রথম গান শুনেই উনি খুশি হয়ে মন্তব্য করেছিলেন, তোমার কণ্ঠ দারুণ মেলডি। আমি তো খুব ভয়ে ভয়ে গেয়েছিলাম কিন্তু ওনার উৎসাহে খুব অনুপ্রাণিত হই। লাকী আখন্দ নিজের সুর করা তিনটি গান আমাকে দিয়েছিলেন কিন্তু সব গানের মিউজিক তিনি করতে যেতে পারেননি। মৃত্যুর করাল গ্রাস তাকে ছিনিয়ে নিয়েছে আমাদের কাছ থেকে।

যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া ও বাংলাদেশের লোকেশনে গানটির ভিডিও ধারণ করা হয়েছে। এদিকে চলতি সপ্তাহে প্রকাশ হয়েছে শেখ সাদী খানের সুরে ‘তুমি স্বপ্ন’ শিরোনামের আরেকটি গান। এটি লিখেছেন সাফাত খৈয়াম।

এসএ রুবী বলেন, ‘তুমি স্বপ্ন’ আমার প্রথম রেকর্ড করা তিনটি গানের মধ্যে অন্যতম। যে গুলো শেখ সাদী খান সুর করেছিলেন। সবগুলো গানই প্রকাশ হয়েছে। এর মধ্যে ‘তুমি স্বপ্ন’ গানটি নতুন করে আবার গাওয়া হয়েছে।

গান দুটি এই লকডাউনে শ্রোতা দর্শকদের উদ্দেশ্যে এস এ রুবী ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেইজে প্রকাশ করা হয়েছে। আশা করি সবার ভালো লাগবে।
গানের লিংক

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন