ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

সিনেমায় আবারও একসঙ্গে নুসরাত-মিমি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ৪:১৪ পিএম

কলকাতার দুই অভিনেত্রী নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি তাদের দু'জনেরই আলাদা একটি পরিচয় আছে। যেটি ইতোমধ্যে সবারই জানা। তারা পশ্চিমবঙ্গের রাজনৈতিক সংগঠন তৃণমূলের সাংসদ। একজন বসিরহাটের দায়িত্বে আছেন, অন্যজন যাদবপুরের।

তবে নতুন খবর হলো- নুসরাত ও মিমি ফের একসঙ্গে বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন। তাদের দু'জনের বিপরীতে দেখা যাবে যশ দাশগুপ্তকে। নির্মাতা অংশুমান প্রত্যুষের পরিচালনায় 'এসওএস কলকাতা' সিনেমায় দেখা যাবে তাদের। এমনটি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন নুসরাত নিজেই।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন নুসরাত। যেখানে সিনেমার চিত্রনাট্য হাতে নিয়ে দেখা গেছে তাকে। ক্যাপশনে লিখেছেন, আরও একটি মেগা প্রজেক্ট। 'এসওএস কলকাতা' সিনেমা দিয়ে অভিনয়ে ফিরছি।

শোনা যাচ্ছে, সিনেমাটির শুটিং খুব শিগগিরই শুরু হবে। ইতোমধ্যে সবার হাতে চিত্রনাট্য পৌঁছে গেছে। কিন্তু মিমির খবর এখনও কিছুটা রহস্যজনক!

এদিকে, নুসরাত জাহান ও মিমি চক্রবর্তীকে সবশেষ দেখা গিয়েছিলো বিরসা দাশগুপ্তের 'ক্রিসমাস' সিনেমাতে। এরপর তৃণমূলের সাংসদ নির্বাচিত হওয়ার পর তারা একসঙ্গে কাজ করেননি। দীর্ঘদিন পর তাদের দুজনের একসঙ্গে বড় পর্দায় ফেরার খবরে দারুণ খুশি ভক্তরা।

 

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন