ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মধুখালীতে দু গ্রুপের সংঘর্ষে নিহত ১

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ৪:২৪ পিএম

ফরিদপুরের মধুখালীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু গ্রুপের সংঘর্ষে নিহত-১।
সরজমীন ও স্থানীয় সূত্রে জানা গেছে উপজেলার কোড়কদি ইউনিয়নের কাটাখালী গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু গ্রæপের সংঘর্ষে মৃত আদেল উদ্দিন মোল্যার ছেলে সিদ্দিক মোল্যা (৬৫) নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার কোরকদি ইউনিয়নের কাটাখালী গ্রামের দক্ষিণ পাড়ায় সংঘর্ষে উভয় গ্রæপের ৫ জন আহত হন। আহতরা হলেন মনিরুল ইসলাম(২৫),হানিফ মোল্যা(২৫),কামরুল মোল্যা(৪০),সাহা শেখ(৫০) এবং কুদ্দুস শেখ (৩৫)। আহতরা মধুখালী সদর হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। নিহত সিদ্দিক মোল্যা নিজের ঘরের বারান্দায় বসে ছিলেন। এসময় প্রতিপক্ষের লোকজন এসে নিহত সিদ্দিক মোল্যার উপর অতর্কিত হামলা চালায়। সিদ্দিক মোল্যা বাধা দিতে গেলে দেশীও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। আহত সিদ্দিক মোল্যাকে মধুখালী সদর হাসপাতালে আনা হলে কর্তব্য রত চিকিৎসক ডাঃ সাবরিনা সুলতানা সিনিগ্ধা তাঁকে মৃত ঘোষনা করেন।

কোড়কদি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মুকুল হোসেন এবং সাবেক ইউ পি সদস্য আহম্মদ আলী শেখ গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে সংঘাত চলে আসছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোস্তফা মনোয়ার ও সহকারী পুলিশ সুপার মধুখালী সার্কেল মো. আানিসুজ্জামান লালন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত সিদ্দিক মোল্যার এলাকায় এবং আহম্মদ আলী শেখের বাড়ীতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষ ও নিহতের বিষয়ে মধুখালী থানার পরিদর্শক মো.আমিনুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি জানান লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডেকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে । মামলা প্রক্রিয়াধীন আছে। বর্তমানে এলাকা শান্ত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন