ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

বিয়ের প্রথম ছয় মাসে ২১ দিন একসঙ্গে ছিলেন আনুশকা-কোহলি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ৫:০১ পিএম

নভেল করোনাভাইরাসের জেরে বিশ্বজুড়ে চলছে লকডাউন। এই সময়টি কারও জন্য সর্বনাশ, কারও আশীর্বাদ। এই সময়টি তারকা দম্পতি আনুশকা শর্মা ও বিরাট কোহলির জন্য আর্শীবাদই বটে। কেননা টানা ৩ মাস ধরে একই ছাদের তলায় বসবাস করছেন এই দম্পতি। যা এর আগে দু'জনের ব্যস্ততার কারণে কখনোই এতদিন তাদের একসঙ্গে থাকার সুযোগ করে দেয়নি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আনুশকা শর্মা বলেছেন, বিয়ের পর মাঝে মধ্যে বিরাটের খেলা দেখতে যেতেন তিনি। সেসময় একসঙ্গে ডিনার ছাড়া অন্যকিছু সম্ভব ছিল না। এমনকি, ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ের পর প্রথম ৬ মাসে ২১ দিন একসঙ্গে ছিলেন তারা দু'জন। দিনগুলো তিনি হিসেব করে রেখেছিলেন।

তিনি এও বলেন, আমাদের বিয়ের পর বিরাট আমার কাছে এসেছে কিংবা আমিই তার কাছে গিয়েছি। যখন ছুটি থাকতো সেটা প্রকৃতপক্ষে ছুটি বলা যায় না। কারণ সে ছুটি পেলে বেশিরভাগ সময়ে আমি কাজে থাকতাম।

অন্যদিকে একই সাক্ষাৎকারে বিরাট বলেছেন, তাদের বিয়ের মাত্র দুই বছর হয়েছে। তারপরও যেন মনে হয়, তারা একে অপরকে দীর্ঘদিন ধরে চিনতেন। অনেক পুরনো সম্পর্ক।

প্রসঙ্গত, লকডাউনের কারণে স্বামী বিরাট কোহলির সঙ্গে মুম্বাইয়ের বাড়িতে আছেন আনুশকা শর্মা। ঘরে থাকলেও নিজের প্রযোজনা সংস্থা ক্লিন সেট ইমেজের ব্যানারে ওয়েব সিরিজ 'পাতাল লোক' ও পূর্ণদৈর্ঘ্য সিনেমা 'বুলবুল' প্রযোজনা করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন