ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজারে এলজিইডি কর্মচারী সুভাষের শ্বাসকষ্টে মৃত্যু

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ৯:০০ পিএম

শ্বাসকষ্টজনিত কারণে অসুস্থ হয়ে মারা গেছেন কক্সবাজার এলজিইডি কার্যালয়ের কার্যসহকারী সুভাষ হালদার। বৃহস্পতিবার (২জুলাই) সকাল সাড়ে ৯টায় চট্টগ্রাম মেডিকেল হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সুভাষ চন্দ্র বাগেরহাট জেলার শরণখোলা উপজেলার জানেরপাড়া এলাকার বাসিন্দা। মৃত্যুকালে বয়স হয়েছিলো ৫০ বছর। তিনি স্ত্রী ও দুই পুত্র রেখে গেছেন।

তিনি দীর্ঘদিন ধরে কক্সবাজারে এলজিইডি কার্যালয়ে কর্মরত ছিলেন। কর্মজীবনের সৎ, নিষ্ঠাবান, দায়িত্বশীল ও সদালাপী ছিলেন সুভাষ হালদার।

পরিবারের বরাত দিয়ে জেলা এলজিইডি কার্যালয়ের প্রকৌশলী মোঃ ফারুক হোসেন জানান, গত ১২/১৩ দিন ধরে অসুস্থতা ভোগ করেছেন সুভাষ হালদার। প্রথম দিকে জ্বর হয়ে পরে শ্বাসকষ্ট সৃষ্টি হয়।

এর মধ্যে করোনা পরীক্ষা করা হয়। তবে রিপোর্ট নেগেটিভ আসে। সেই থেকে বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্ববধানে চিকিৎসা চালিয়ে আসছিলেন। কিন্তু এর মধ্যে শ্বাসকষ্ট বেড়ে গিয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন।

এই কারণে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সুভাষ হালদার।

পরিবার সূত্রে জানা গেছে, সুভাষ হালদার দীর্ঘদিন ধরে হাঁপানি ও আরেকটি জটিল রোগে ভুগছিলেন। সে জন্য তাকে নিয়মিত চিকিৎসা চালাতে হতো।

এদিকে সুভাষ হালদারের মৃত্যুতে জেলা এলজিইডি বিভাগের কর্মরত সকল কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। সবাই তার মৃত্যুতে গভীর শোক করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন