ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

বলিউডের নতুন জুটি অক্ষয়-বানী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২০, ১২:৩৮ পিএম

একই জুটির সিনেমা বারবার দেখতে দর্শকরা মোটেও পছন্দ করেন না। আর সেকারণেই কয়েক বছরের ব্যবধানে নতুন জুটির সন্ধানে নামতে হয়ে বলিউডকে। গেল কয়েকদিন ধরেই বলিউডের বাতাসে ভেসে বেড়াচ্ছিল অক্ষয় কুমার ও বানী কাপুর জুটি বেঁধে অনস্ক্রীনে হাজির হতে যাচ্ছেন। এই নিয়ে বলিপাড়ায় চলছিলো বেশ জল্পনা। অবশেষে সকল জল্পনার অবসান ঘটলো।

অক্ষয় কুমারের আগামী সিনেমা 'বেল বটম'-এর নায়িকা হিসেবে অভিনেতার বিপরীতে দেখা যাবে বানী কাপুরকে। তবে প্রাথমিকভাবে শোনা গিয়েছিল এই সিনেমাতে অভিনয় করবেন হুমা খুরেশি। কিন্তু এদিন অফিসিয়ালি জানা গেল, হুমা খুরেশি নয়, খিলাড়ির বিপরীতে থাকছেন 'ওয়ার' খ্যাত নায়িকা বানী কাপুর।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে নিজের মাইক্রোব্লগিং সাইটে ট্রেড অ্যানালিসিস্ট তরুন আদর্শ লিখেছেন, মূলত বলিউডের নতুন জুটি অক্ষয় ও বানী। এই জুটির আগামী সিনেমা 'বেল বটম'। এদিকে সিনেমাতে আক্কির বিপরীতে অভিনয়ের সুযোগ পেয়ে বেশ উচ্ছ্বসিত এই চিত্রতারকা।

ভারতবর্ষের আশির দশকের গ্যাংস্টার কালচার নিয়ে 'বেল বটম' নির্মাণ করতে যাচ্ছেন পরিচালক রণজিৎ এম তিউয়ারি। শোনা যাচ্ছে, আগামী বছরের এপ্রিলে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। যদিও সিনেমাটির শুটিং কবে থেকে শুরু হবে সে বিষয়ে কিছু জানা যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন